Breaking News

সেঞ্চুরির পর সাইফের ১৫০ রান হওয়ার আক্ষেপ

সেঞ্চুরির পর সাইফের ১৫০ রান হওয়ার আক্ষেপ। ওয়েস্ট ইন্ডিজ সফরের চারদিনের দ্বিতীয় ম্যাচে দারুণ ব্যাটিং নৈপূণ্য দেখিয়েছেন সাইফ হাসান। সেঞ্চুরি তুলে নিয়েছেন ডানহাতি এ টপঅর্ডার। মাত্র ৪ রানের জন্য দেড়শ ছোঁয়া হলো না তার।

সাইফের অনবদ্য সেঞ্চুরিতে ভর করে প্রথম ইনিংসে ৯ উইকেটে ৩৪৮ রান করে ইনিংস ঘোষণা দিয়েছে বাংলাদেশ ‘এ’ দল।৩৪৮ বল খেলে ১৩ বাউন্ডারি ও ৪ ছক্কার মারে ১৪৬ রান করে আউট হন সাইফ।

পরে বল হাতে দুর্দান্ত পারফর্ম দেখিয়েছেন বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। ম্যাচের তৃতীয় দিন শেষে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের সংগ্রহ ১৮ ওভার খেলে ২ উইকেটে ৪৩ রান।

অর্থাৎ ২০৫ রানে এগিয়ে মোহাম্মদ মিঠুনের দল। বৃহস্পতিবার ২১৭ বল খেলে ৬৩ রান নিয়ে অপরাজিত ছিলেন সাইফ। শুক্রবার তৃতীয় দিন ২৮০ বলে তিন অংকের ঘরে পৌঁছান।

দলীয় ৩৪৮ রানের মাথায় নবম ব্যাটার হিসেবে সাইফ আউট হলে ইনিংস ঘোষণা করেন অধিনায়ক মিঠুন। এছাড়া জাকের আলি অনিক ৩৩ ও মৃত্যুঞ্জয় চৌধুরী করেন ১৪ রান।

শনিবার ম্যাচের শেষ দিন ৫৭ বলে ২১ রান নিয়ে ব্যাট করতে নামবেন ত্যাগনারায়ণ চন্দরপল। অ্যান্ডারসন ফিলিপ ও কলিন্স আর্চিবাল্ড নেন ৩টি করে উইকেট। ৫৭ বলে ২১ রান নিয়ে অপরাজিত ত্যাগনারায়ণ চন্দরপল। অধিনায়ক জশুয়া ডা সিলভা অপরাজিত রয়েছেন ২১ বলে ১২ রান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *