Breaking News

সুপার টুয়েলভে প্রথম ম্যাচে বাংলাদেশর প্রতিপক্ষ নেদারল্যান্ডস

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২৪ অক্টোবর। তবে এই ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ কারা হবে, সেটি ছিল অজানা। প্রথমপর্বের ‘এ’ গ্রুপ থেকে রানার্সআপ বা দ্বিতীয় হয়ে শেষ করা দল খেলবে বাংলাদেশের বিপক্ষে,

জানা ছিল শুধু একটুকুই। আজ (বৃহস্পতিবার) ঠিক হলো বাংলাদেশের প্রতিপক্ষ। ‘এ’ গ্রুপ থেকে দ্বিতীয় হয়েছে নেদারল্যান্ডস। তাই বাংলাদেশের জন্য কিছুটা স্বস্তির খবর, শ্রীলঙ্কা নয়,

টাইগারদের প্রথম ম্যাচে খেলতে হবে ডাচদের বিপক্ষে। শ্রীলঙ্কা প্রথম ম্যাচে নামিবিয়ার বিপক্ষে হারলেও পরের দুই ম্যাচে আরব আমিরাত ও নেদারল্যান্ডসকে হারিয়ে ‌‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে দ্বিতীয় পর্বে পা রেখেছে।

অন্যদিকে নেদারল্যান্ডসের ভাগ্য ছিল নামিবিয়ার হাতে। প্রথম দুই ম্যাচ জিতে তারা ৪ পয়েন্ট হাতে নিলেও আজ শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর নামিবিয়ার ফলের দিকে তাকিয়ে ছিল ডাচরা।

নামিবিয়া আরব আমিরাতের বিপক্ষে জিতে গেলে রানরেটে এগিয়ে থেকে ৪ পয়েন্ট নিয়েও চলে যেতো সুপার টুয়েলভে। সেক্ষেত্রে বাদ পড়তো নেদারল্যান্ডস।

কিন্তু জিলংয়ে আজ দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এক লড়াইয়ে ৭ রানে আরব আমিরাতের কাছে হেরে গেছে নামিবিয়া। এতে আরব আমিরাতের সঙ্গে বিদায় নিশ্চিত হয়ে গেছে তাদেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *