Breaking News

সুপার টুয়েলভে আর একটি ম্যাচ জিতলেই খুশি বিসিবির প্রধান ‘পাপন’

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশের সামনে আর দুটি ম্যাচ বাকি। সেমিফাইনালে যেতে পারলে সেই ম্যাচ সংখ্যা বাড়বে। দুই ম্যাচ জিতে এখনো সেমির লড়াইয়ে ভালোভাবেই টিকে আছে বাংলাদেশ।

পরবর্তী দুই প্রতিপক্ষ ভারত আর পাকিস্তানকে হারালেই টিকিট কনফার্ম।তবে অতটা বড় আশা করছেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। টাইগাররা আরেকটি ম্যাচ জিতলেই তিনি খুশি।

সেই ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে একমাত্র জয় পেয়েছিল বাংলাদেশ। তারপর ১৫ বছরের অপেক্ষা। এবারের আসরের সুপার টুয়েলভে তারা হারিয়ে দিল নেদারল্যান্ডস আর জিম্বাবুয়েকে।

পরিসংখ্যান বিচারে এটাই বাংলাদেশের সফলতম টি-টোয়েন্টি বিশ্বকাপ। বাকি দুই ম্যাচের একটায় জিতলেই খুশি হবেন পাপন।জয়টা পাকিস্তানের বিপক্ষে এলে খুশি হবেন কি না―এমন প্রশ্নে তার জবাব, ‘ভারতের বিপক্ষেও হতে পারে।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে গতকাল রবিবার পাপন আরো বলেন, ‘আমাদের তিনটা ম্যাচ জেতা উচিত, টুর্নামেন্ট শুরুর আগে বলেছিলাম তিনটা ম্যাচ জিতলেই আমি খুশি। দুইটা হয়েছে, আর একটা ম্যাচ বাকি আছে।

একটা কথা মনে রাখতে হবে, এই ফরম্যাটে নামিবিয়া, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড, জিম্বাবুয়ে ওরা প্রত্যেকেই শক্তিশালী। ওরা পাকিস্তানকে হারিয়েছে, ইংল্যান্ড হেরে গেছে, এগুলো তো অবিশ্বাস্য।

এই ফরম্যাটটাই এ রকম। ওরা এই ফরম্যাটেই শুধু খেলে। তাই ওদের সাথে খেলাকে হালকা করে নেওয়ার কিছু নেই। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *