Breaking News

সুখবর টাইগার শিবিরে, দ্রুত বোলিং শুরুর আশায় তাসকিন

সুখবর টাইগার শিবিরে দ্রুত বোলিং শুরুর আশায় তাসকিন। এর আগে কাঁধের চোটের কারণে দক্ষিণ আফ্রিকায় দ্বিতীয় টেস্ট ও ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজ মিস করেছেন তাসকিন আহমেদ।

এই চোটের জন্য লন্ডন থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন। এখন পুরোদমে রিহ্যাব চলছে ডানহাতি এই ফাস্ট বোলারের। জাতীয় দলের ট্রেনার নিক লি’র অধীনে কাজ করছেন তাসকিন।

টেস্ট সিরিজ শেষ হওয়ার পর জাতীয় দলের ক্রিকেটাররা এখন বিশ্রামে। আগামী মাসের শুরুতেই যেতে হবে ওয়েস্ট ইন্ডিজ। তার আগে ফিট হয়ে উঠতে তাসকিনকে সময় দিচ্ছেন নিক লি। ক্যারিবিয়ান সফরের ওয়ানডে দলে রাখা হয়েছে তরুণ পেসারকে।

ফিট হয়ে উঠার ওপরই তার যাওয়াটা নির্ভর করছে। গতকালও মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নিক লি’র সঙ্গে রানিং করেছেন তাসকিন। আগামী সপ্তাহে বোলিং শুরু করার আশা করছেন তিনি।

টেস্ট ও টি-২০ সিরিজ খেলবেন না বলে তাসকিনের তাড়া কম। বরং পুরোপুরি ফিট হওয়াই এখন তার মূল লক্ষ্য। ব্যথা কমেছে, তবে ব্যথা মুক্ত হতে পারেননি তাসকিন।

নিজের রিহ্যাব নিয়ে দ্রুতগতির এ পেসার বলেছেন, ‘ট্রেনারের অধীনে কাজ শুরু করেছি। ছোট ছোট ড্রিলগুলো করছি। ব্যথা এখন কম, নেই বললে চলে। আশা করি, দ্রুত বোলিং শুরু করতে পারব। আগামী সপ্তাহ থেকে বোলিং করব। তখন বুঝতে পারব কী অবস্হা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *