Breaking News

সাড়ে ৪ লাখ টাকাই দেশের তৈরি বিপিএলের ট্রফি !

বাংলাদেশর সব থেকে বড় টুর্নামেন্ট প্রিমিয়ার লিগ, বিপিএলের আগের সাত আসরের ট্রফি আনা হয়েছিল ইংল্যান্ড থেকে। লন্ডনের বিখ্যাত ট্রফি প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘ইংকারম্যান’ ট্রফিগুলো বানিয়েছিল। যারা ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রফিও তৈরি করে থাকে।কিন্তু করোনার কারণে এবার আর বিপিএলের ট্রফি লন্ডন থেকে আনা সম্ভব হয়নি।

জার কারনে ট্রফি এবার প্রথমবার দেশেই তৈরি করা হয়েছে। গোল্ড প্লেটিং করে বানানো হয়েছে ট্রফিটি। অতীতে ট্রফি আনতে সব মিলিয়ে খরচ হতো ১৫-১৬ লাখ টাকা। এবার বাংলাদেশে তৈরি করায় খরচ কমেছে এক ত্রিতয় অংস। সাড়ে ৪ লাখ টাকায় তৈরি হয়েছে বিপিএলের অষ্টম আসরের ট্রফি। যদিও মানের দিক থেকে খুব পিছিয়ে নয় এই ট্রফি।

বিসিবির এক কর্মকর্তা বৃহস্পতিবার এ বিষয়ে বলেছেন, ‘এটা বাংলাদেশের কারিগর তৈরি করেছে। প্রায় সাড়ে চার লাখ টাকা খরচ হয়েছে। ট্রফির জৌলুশ ভাবটা ধরে রাখার জন্য আমরা গোল্ড প্লেটিং করেছি। বাংলাদেশের টেকনোলজিতে সবচেয়ে সেরা ট্রফিটা বানানোর চেষ্টা করেছি আমরা।

এর চেয়ে ভালো হয়তো সম্ভব নয়। আমরা ট্রফি নিয়ে সন্তুষ্ট প্রকাশ করছি আশা করি সবারি এটা ভাল লাগবে। আজ শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি ফাইনাল শেষে কুমিল্লা অথবা বরিশালের ঘরে যাবে বহু আকাঙ্ক্ষিত এই ট্রফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *