Breaking News

সাকিবের মন্তব্যে পাল্টা জবাব দিলেন দক্ষিণ আফ্রিকার পেসার ‘লুঙ্গি’

জিম্বাবুয়ের সঙ্গে ম্যাচটা বৃষ্টিতে শেষ না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে প্রোটিয়াদের। এতে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটি তাদের জন্য হয়েছে বাঁচা মরার লড়াই।

সিডনিতে তাই পূর্ণ পয়েন্টের জন্যই ঝাঁপাবে দক্ষিণ আফ্রিকা। চাপে থাকা প্রতিপক্ষের বিপক্ষে সেদিক থেকে একটা সুযোগ দেখছেন সাকিব। প্রোটিয়াদের সেই চাপের কথাই সংবাদ সম্মেলনে বললেন টাইগার দলনেতা।

জবাবে লুঙ্গি চাপের কথা স্বীকার করলেও, চাপটা সব দলের ওপরেই আছে বললেন তিনি। সংবাদ সম্মেলনে লুঙ্গি এনগিডি বললেন, ‘আপনি যদি জয়ের কথা চিন্তা করেন তাহলে

আমার কাছে মনে হয় টুর্নামেন্টে অংশগ্রহণ করা সব দলের ওপরই চাপ রয়েছে। হ্যাঁ এটা সত্য আমরা জয়ের জন্য ক্ষুধার্ত এবং আগের ম্যাচ জিততে পারলে ভালো লাগত।

আমরা জানি ম্যাচটি হাতছাড়া হওয়ায় টুর্নামেন্টে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য কী পরিমাণ চাপ রয়েছে আমাদের ওপর। আমার কাছে মনে হয় দুই দলের ওপরই সমান চাপ রয়েছে।

আশা করছি সেরা দলটাই আগামীকাল জিতবে। বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার আগামীকালের ম্যাচটি অনুষ্ঠিত হবে সিডনিতে। এই ম্যাচেও বৃষ্টির সম্ভবনা রয়েছে। লুঙ্গি জানালেন,

বিশ্বকাপে অভিশাপ হয়ে দাঁড়ানো বৃষ্টি তাদের পিছু ছাড়ছে না। প্রোটিয়া এই পেসার আক্ষেপ করে জানান, ‘সত্যি বলতে বৃষ্টিকে আমরা নিয়ন্ত্রণ করতে পারব না।

হ্যাঁ, হোবার্টে আমরা ম্যাচটা জিতে এক ধাপ এগিয়ে থাকতে চেয়েছিলাম। তবে সেখানে যা হয়েছে তার ওপর আমাদের হাত নেই। আগামীকালও সিডনিতে বৃষ্টির সম্ভবনা রয়েছে। সত্যি বলতে দুর্ভাগ্য আমাদের পেছন থেকে তাড়া করছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *