Breaking News

সাকিবের পর টি-টোয়েন্টিতে মোস্তাফিজের সেঞ্চুরি

প্রথম টি-টোয়েন্টিটা ভালো যায়নি। এরপরই দুর্দান্ত প্রত্যাবর্তন ঘটালেন মোস্তাফিজুর রহমান। শেষ ম্যাচে তো রীতিমত চোখ ধাঁধানো পারফরম্যান্স উপহার দিলেন। সেইসঙ্গে গড়লেন রেকর্ড।

চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ১ উইকেট নিতে ৪ ওভারে ৩৪ রান খরচ করে বসেছিলেন মোস্তাফিজ। মিরপুরে ফিরেই তিনি দেখা দিয়েছেন স্বরূপে।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪ ওভারে ১৯ রান দিয়ে নেন একটি উইকেট। আজ (মঙ্গলবার) ইংল্যান্ডকে ধবলধোলাইয়ের লজ্জা দেওয়া তৃতীয় টি-টোয়েন্টিতে ৪ ওভারে মাত্র ১৪ দিয়েছেন মোস্তাফিজ, নিয়েছেন একটি উইকেট।

১৪তম ওভারে এসে মোস্তাফিজই বলতে গেলে ম্যাচ ঘুরিয়ে দিয়েছেন আজ। ওভারের প্রথম বলে তিনি সাজঘরে ফেরান হাফসেঞ্চুরিয়ান মালানকে। পরের বলে মেহেদি হাসান মিরাজের সরাসরি থ্রোতে রানআউট আরেক সেট ব্যাটার বাটলার।

মোস্তাফিজের ওই ওভারকেই বলা যায় ম্যাচের টার্নিং পয়েন্ট। ওই ওভারে মোটে ২ রান তুলতে পারে ইংল্যান্ড, হারায় ২টি উইকেট। ওভার শেষ হওয়ার আগেই অবশ্য একটি রেকর্ড গড়া হয়ে গেছে মোস্তাফিজের।

মালানকে আউট করে টি-টোয়েন্টি ক্যারিয়ারে ১০০ উইকেটের মাইলফলক ছুঁয়েছেন কাটার মাস্টার। মাত্র দ্বিতীয় বাংলাদেশি হিসেবে এই রেকর্ড গড়েছেন মোস্তাফিজ।

তার আগে ১০০ উইকেটের ক্লাবে প্রথম বাংলাদেশি হিসেবে নাম লেখান সাকিব আল হাসান। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সাকিবের উইকেট এখন ১৩১টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *