Breaking News

সাকিবের অধিনায়কত্ব দেখে যা বললেন বিপিএলে সেঞ্চুরি হাঁকানো ‘ইফতিখার’

রংপুর রাইডার্সের বিপক্ষে সাকিব আল হাসান ও ইফতিখার আহমেদের টর্নেডো ব্যাটিংয়ে টানা ৪ ম্যাচে জয় পায় ফরচুন বরিশাল। ৪৫ বলে ৬ বাউন্ডারি ও ৯ ছক্কায় টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকান ইফতিখার।

আন্তর্জাতিক হোক কিংবা ঘরোয়া, এই ফরম্যাটে ইফতিখারের এটাই প্রথম সেঞ্চুরি। তিন অঙ্কের ম্যাজিক ফিগার ছুঁতে পেরে দারুণ উচ্ছ্বসিত হয়ে ৩২ বছর বয়সী এই ব্যাটার তার স্বপ্ন পূরণের জন্য বড় কৃতিত্ব দিয়েছেন অধিনায়ক সাকিব আল হাসানকে।

অধিনায়ক সাকিবে দারুণ মুগ্ধ এই পাকিস্তানি ক্রিকেটার। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে দেয়া সাক্ষাৎকারে ইফতিখার আহমেদ বলেন, সাকিব ভাই দারুণ এক অধিনায়ক। অনেকের সঙ্গেই আমি খেলেছি, কিন্তু তিনি স্পেশাল।

সাকিব ভাই সব সময় ক্রিকেটারদের পাশে দাঁড়ান এবং সমর্থন যোগান। ব্যাটিং, বোলিং করার পূর্ণ স্বাধীনতা দেন। এমনকি কোন জায়গায় আপনি ফিল্ডিং করতে চান সেটিও জানতে চান।

বিপিএলের আগে টি-টেনও তার নেতৃত্বে খেলেছি আমি। তিনি ক্রিকেটারদের যেভাবে সাপোর্ট করেন, তা সত্যিই অসাধারণ। ইফতিখার আরও বলেন, পেশাদার ক্রিকেটার হিসেবে আমার স্বপ্ন ছিল তিন ফরম্যাটে সেঞ্চুরি করা।

ফিফটি করার পর সাকিব ভাইকে আমার সেঞ্চুরি করার স্বপ্নের কথা জানাই। তিনি আমাকে পূর্ণ সমর্থন দিয়েছেন। বলেছেন, তোমার শক্তির জায়গায় খেলো। আমি সিঙ্গেলস নিয়ে সাপোর্ট দেবো। শেষ পর্যন্ত আমার স্বপ্ন পূরণ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *