Breaking News

সাইফউদ্দিনের ফেসবুক পোষ্টে ক্ষুব্ধ হয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু !

সাইফউদ্দিনের ফেসবুক পোষ্টে ক্ষুব্ধ হয়েছেন প্রধান নির্বাচক , টোয়েন্টি-২০ ক্রিকেটে পেস অলরাউন্ডার সাইফউদ্দিনের কদর বেশি থাকাই স্বাভাবিক। আসন্ন বিপিএলে তাকে পেতে ফ্রাঞ্চাইজিদের টাগ অব ওয়ার বেধে যাওয়ারই কথা। তবে ভাগ্যটা খারাপ সাইফউদ্দিনের। পিঠের চোটটা এতোই ভোগাচ্ছে যে, ম্যাচ ফিটনেস পেতে তিন মাস অপেক্ষা করার কথা। ইতোমধ্যে ২ মাস পেরিয়ে গেছে। আগামী মাসের শেষ সপ্তাহে তার ফিট হওয়ার কথা। তবে আগামী ২১ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় বিপিএল শুরুর আগে তার ফিট হয়ে ওঠা অনিশ্চিত, তা ধরে নেয়ায় বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়নি এই পেস অলরাউন্ডারকে।তবে সাইফউদ্দিন জানিয়ে ছিলেন, তিনি ব্যাটিং করতে পারবেন।

ব্যাটার হিসেবে খেলতে চান বিপিএলে।এবারের আসরকে সামনে রেখে আগামী ২৭ ডিসেম্বর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে।ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ড্রাফটে থাকা দেশি ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। কিন্তুু প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকায় বৃহস্পতিবার রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের হতাশার কথা প্রকাশ করেন সাইফউদ্দিন।জাতীয় দলের এই ক্রিকেটারের ফেসবুক পোস্ট দেখে ক্ষুব্ধ হয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। বিসিবির এই নির্বাচক জানিয়েছেন জাতীয় দলের এই ক্রিকেটার মোটেই কাজটি টিক করেননি। এভাবে কথা বলা তার উচিত হয়নি বলেও মন্তব্য করেন তিনি।

একটি গণমাধ্যমে নিজের ক্ষুব্ধতার কথা জানান নান্নু। সাইফউদ্দিন ফেব্রুয়ারির আগে পূর্ণ ফিট হবেন না জানিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন আবেদিন নান্নু বলেন, ‘এটা তো সে ঠিক করেনি।আমরা তো নিজেরা কোনো সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারি না। আমার কাছে মেডিকের টিমের রিপোর্ট আছে। আমি চাইলে এটা প্রেসে দিতে পারি। পরিস্কার বলা আছে, আগামি ফেব্রুয়ারির আগে সে ম্যাচ ফিট হবে না।এখন জো করে খেললে তার ক্ষতি হতে পারে। তিনি আরও বলেন, এখন সে যদি জোর করে খেলতে চায় তাহলে তার ক্ষতি হবে। সে কি তাহলে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যতের চেয়ে বিপিএলকে বেশি গুরুত্ব দিতে চায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *