Breaking News

সমালোচনার জবাব দিয়ে রিজওয়ান বললেন-‘সৃষ্টিকর্তা তাদের প্রতি রহম করুক’

সমালোচনার জবাব দিয়ে রিজওয়ান। টি-টোয়েন্টিতে মোহাম্মদ রিজওয়ানের স্ট্রাইক রেট নিয়ে আলোচনা হচ্ছে অনেক। মইন খান আবার তাকে লেগ সাইডের খেলোয়াড় বলেছেন।

পাকিস্তানের সাবেক উইকেটরক্ষকের মন্তব্য ভালোভাবে নেননি বর্তমান কিপার-ব্যাটসম্যানের। অফ স্টাম্পের বল লেগ সাইডে খেলে রান করতে পারলে দোষের কিছু দেখছেন না রিজওয়ান।

এশিয়া কাপের ফাইনালে মন্থর ব্যাটিংয়ের জন্য প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন রিজওয়ান। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) করাচিতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আক্রমণাত্মক ব্যাটিং করেন তিনি।

৪৬ বলে ২ ছক্কা ও ৫ চারে খেলেন ৬৮ রানের ইনিংস। তার দল যদিও হেরে যায় ৬ উইকেটে। কিছুদিন আগে এক অনুষ্ঠানে রিজওয়ানের ব্যাটিংয়ের দুর্বলতা তুলে ধরেন সাবেক অধিনায়ক মইন।

ডানহাতি এই ব্যাটসম্যানের অফ সাইডে যথেষ্ট রান করতে না পারা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তিনি। মইন খান বলেন, রিজওয়ান, কেবল এক দিকে খেলে এবং তাকে অন্য দিকেও রান করতে হবে, না হলে সে সমস্যায় পড়বে।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর সংবাদ সম্মেলনে রিজওয়ান বলেন, তিনি নিজে এতে কোনো সমস্যা দেখছেন না। তার মতে, অফ স্টাম্পের বল যদি লেগ সাইডে মারতে পারি, তাহলে আমার মনে হয় এতে কোনো সমস্যা নেই।

যারা আমার এই বিষয় নিয়ে কথা বলছে, সৃষ্টিকর্তা তাদের প্রতি রহম করুক। রিজওয়ান বলেন, আমার অফ সাইডে খেলার দরকার নেই। যদিও আমি অফ স্টাম্প থেকে লেগ সাইডে শট খেলতে পারি, অফ স্টাম্প থেকে কাভারেও খেলতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *