Breaking News

সকালে দেশে পৌঁছেই দুপুরেই অনুশীলনে নামলেন ‘সাকিব’

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে আমেরিকা থেকে আজ সকালে দেশে ফিরেছেন বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। আর দেশে ফিরেই দুপুর দুটো নাগাদ যোগ দিয়েছেন বাংলাদেশ দলের অনুশীলনে।

মিরপুর শেরে-ই বাংলার মাঠে নেমে প্রথমে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সাথে সাক্ষাত সেরেছেন এই তারকা তারকা। এর আগে সকাল সাড়ে ৭টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন সাকিব।

গত বৃহস্পতিবার থেকে ইংল্যান্ড সিরিজের জন্য দলীয় অনুশীলন শুরু করে বাংলাদেশ দল। সাকিব ছাড়া সেই অনুশীলনে ছিলেন দলের বাকি সদস্যরা। মূলত পারিবারিক ব্যস্ততার কারণে দেশের বাইরে ছিলেন তিনি।

সে কারণে তখন দলের অনুশীলনে যোগ দিতে পারেননি সাকিব। তবে সেই ব্যস্ততা শেষে তিনি দেশে ফিরেই মাঠে নেমে পড়লেন। এর আগে বিপিএলে অনবদ্য পারফরম্যান্সের পর পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়েছিলেন সাকিব।

সেখানে খেলতে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত তাকে ছুটি দিয়েছিল বিসিবি। কিন্তু মাত্র এক ম্যাচ খেলেই পরিবারের সঙ্গে যোগ দিতে তিনি আমেরিকার উদ্দেশে পাড়ি জমান।

আগামী বুধবার মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। খেলা শুরু হবে বেলা ১২টায়।

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম, তৌহিদ হৃদয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *