Breaking News

শ্রীলঙ্কার বিপক্ষে টস হেরে একাদশে তিন পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ: দেখুন একাদশ

বাঁচা-মরার ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। ফলে এদিন টস হেরে ব্যাটিং করবে বাংলাদেশ। একাদশে তিনটি পরিবর্তন এনেছে সাকিব আল হাসানের দল।

মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে এবাদত হোসেনের। এদিকে জায়গায় হারিয়েছেন দুই ওপেনার এনামুল হক বিজয় এবং মোহাম্মদ নাইম শেখ।

তাদের দুজনের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন সাব্বির রহমান এবং মেহেদি হাসান মিরাজ। উপমহাদেশের ক্রিকেটে একটা সময় ভারত-পাকিস্তান ম্যাচ উত্তাপ ছড়াত বেশ। সময়ের সাথে সাথে সেই উত্তাপ যেন নেই হয়ে গেছে।

দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণের আগে কথার লড়াইয়ের চেয়ে ভ্রাতৃত্বের সুরই বাজে বেশি। মাঠের লড়াইয়ের আগে সেই উত্তাপ ছড়ানোর কাজটা যেন নিজ কাঁধেই তুলে নিয়েছেন বাংলাদেশ-শ্রীলঙ্কার সাবেক-বর্তমান ক্রিকেটাররা।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের গ্রুপ পর্বের দ্বিতীয় ও শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

দাসুন শানাকা শুরু করেছিলেন। এরপর মেহেদি হাসান মিরাজ দিয়েছিলেন তার জবাব। বাংলাদেশ দলের ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন এরপর যোগ দিয়েছিলেন এই কথার লড়াইয়ের মিছিলে।

তার জবাবটা আবার দিয়েছিলেন শ্রীলঙ্কান গ্রেট মাহেলা জয়াবর্ধনে। এবার এই লড়াইয়ে নাম লেখালেন বাংলাদেশ দলের উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। জানালেন আজকের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে বাংলাদেশ পরিষ্কার ফেভারিট।

বাংলাদেশ: সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, তাসকিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *