Breaking News

শেষ ম্যাচে মাঠে নামার আগে হঠাৎ অসুস্থ ইংলিশ অলরাউন্ডার ‘বেন স্টোকস’

শেষ ম্যাচে মাঠে নামার আগে হঠাৎ অসুস্থ ইংলিশ অলরাউন্ডার ‘বেন স্টোকস’। নিউজিল্যান্ডের বিপক্ষে হেডিংলি টেস্টের আগে অসুস্থতায় পড়েছেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস।

ইতিমধ্যে লিডসে ম্যাচটির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ইংল্যান্ড, তবে স্টোকস অসুস্থতার কারণে দলের সঙ্গে যোগ দিতে পারেননি।

আজ মঙ্গলবার প্রথম দিনের অনুশীলনে থাকার কথা ছিল তার। সিরিজের তৃতীয় টেস্টে ইংল্যান্ড অধিনায়ককে পাওয়া নিয়েই এখন সংশয় তৈরি হয়েছে।

আশঙ্কা করা হয়েছিল, স্টোকস হয়তো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কিন্তু ইসিবির একজন মুখপাত্র নিশ্চিত করেছেন, স্টোকস করোনা আক্রান্ত নন।

আজ মঙ্গলবার সকালে করানো পরীক্ষায় তার ফল নেগেটিভ এসেছে। ইংল্যান্ড দল আশাবাদী, আগামী ২৪ ঘণ্টার মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে দলে যোগ দেবেন স্টোকস। শেষ টেস্টেও তাকে পাওয়া যেতে পারে।

আগামী বৃহস্পতিবার শুরু হতে যাচ্ছে তৃতীয় টেস্টে। তিন ম্যাচের সিরিজে ২-০-তে এগিয়ে স্টোকসের দল। নিয়মানুযায়ী স্টোকসের আরো একটি করোনা পরীক্ষা হবে।

সেই পরীক্ষায় তার পজিটিভ ফল আসার শঙ্কাও আছে। সিরিজে স্টোকসের কোনো সহকারী নিয়োগ দেওয়া হয়নি। তাই নতুন কাউকে ম্যাচটির নেতৃত্বের জন্য ভাবতে হবে ইংলিশদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *