Breaking News

শেষ মুহূর্তে মেসির ম্যাজিকে জয় পেলো ‘পিএসজি’

কথায় আছে- ‘ওস্তাদের মার শেষ রাতে’। নাহলে প্রথমার্ধে এগিয়ে থাকার পরও কেন পরাজয়ের শংকায় পড়বে পিএসজি? লিলের বিপক্ষে শেষ বাঁশি বাজার আগমুহূর্তে গোল করে প্রায় হারতে বসা ম্যাচ জিতিয়ে দিলেন লিওনেল মেসি।

এর আগে গোল পেয়েছেন পিএসজির অপর দুই তারকা নেইমার এবং এমবাপ্পে। কিন্তু মেসি শেষে দিলেন ‘ওস্তাদের মার’। তার চোখ জুড়ানো ফ্রি কিকে ৪-৩ গোলে স্বস্তির জয় পেল পিএসজি।

পার্ক দ্য প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটির ১১ মিনিটেই পিএসজিকে এগিয়ে দেন কিলিয়ান এমবাপ্পে। ১৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। ২৪ মিনিটে একটা গোল পরিশোধ করে লিল। বিরতির পর ঘুরে যায় ম্যাচের ভাগ্য।

৮৬ মিনিট পর্যন্ত ৩–২ ব্যবধানে এগিয়ে ছিল লিল। পিএসজি শিবিরে যখন পরাজয়ের শংকা জেঁকে বসেছে, তখনই ৮৭ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে ম্যাচে ফিরে সমতা।

তখনও কি কেউ ভেবেছিল এই ম্যাচে জয়ের দেখা পাবে পিএসজি? তখনও লিওনেল মেসির ম্যাজিক দেখানো বাকি ছিল। ৯৫ মিনিটে অসাধারণ এক ফ্রি কিকে স্কোরবোর্ড ৪-৩ করে ফেলেন আর্জেন্টিনার

বিশ্বকাপজয়ী অধিনায়ক।বিজয়ীর বেশে মাঠ ছাড়ে পিএসজি।  এই জয় প্যারিসের ক্লাবটির জন্য ভীষণ গুরুত্বপূর্ণ ছিল। কারণ, সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন হারের পর আজ জয়ের স্বাদ পেল পিএসজি।

জয়ের পাশাপাশি পিএসজি শিবিরে শংকাও দেখা দিয়েছে। কারণ চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন ব্রাজিল তারকা নেইমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *