Breaking News

শেষ টি-টোয়েন্টি দলে হঠাৎ দলে ডাক পেলেন ‘মাহমুদউল্লাহ’

শেষ টি-টোয়েন্টি দলে হঠাৎ দলে ডাক পেলেন মাহমুদউল্লাহ তবে ক্যাপ্টিন নয় খেলুয়ার হিসাবে। নুরুল হাসান সোহানের ইনজুরিতে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে অধিনায়কত্ব পাননি তিনি।

সিরিজ নির্ধারণী অলিখিত ফাইনালে দলকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন সৈকত। জিম্বাবুয়ে সফরের দল ঘোষণার সময়ই বিস্ময় উপহার দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টি-টোয়েন্টি সিরিজের জন্য সিনিয়রদের কাউকে তো দলে রাখেইনি, সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদকে সরিয়ে নেতৃত্বের দায়িত্ব দেয়া হলো নুরুল হাসান সোহানকে।

আজ সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহকে বিশ্রাম দিয়ে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেওয়া হয় সোহানকে।

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচে দায়িত্ব সামলান তিনি। ২য় ম্যাচে আঙুলে চোট পাওয়ায় দল থেকে ছিটকে যান টি-টোয়েন্টির নতুন এ অধিনায়ক।

সিরিজের প্রথম ম্যাচ ১৭ রানে হারের পর রোববার দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় সফরকারীরা। দাপুটে পারফরম্যান্সে ৭ উইকেটের জয়ে সিরিজে ১-১ সমতা আনে।

মঙ্গলবারের শেষ ম্যাচটি সিরিজ নির্ধারণী হিসেবে বিবেচিত হচ্ছে। এই ম্যাচে বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন মোসাদ্দেক। এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা নেই এই অলরাউন্ডারের।

এদিকে অধিনায়ক সোহান ছিটকে যাওয়ায় বিশ্রামের নামে দল থেকে বাদ পড়া মাহমুদউল্লাহকে আবার ফেরানো হয়েছে শেষ ম্যাচের জন্য। তবে এ ম্যাচে অধিনায়কত্বে থাকছেন না তিনি।

ওয়ানডে দলের অংশ হিসেবে মাহমুদউল্লাহ ইতোমধ্যে জিম্বাবুয়েতে অবস্থান করছেন।তিন সপ্তাহের জন্য ছিটকে যাওয়া সোহান আজ সোমবার হারারে থেকে দেশে ফিরবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *