Breaking News

শিহাবের দাপুটে বোলিংয়ে ভারতের বিপক্ষে ১০ উইকেটে জিতলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল

শিহাবের দাপুটে বোলিংয়ে ভারতের বিপক্ষে ১০ উইকেটে জিতলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। সাইক ইমতিয়াজ শিহাব। কদিন আগে স্কুল ক্রিকেটে দুর্দান্ত লেগস্পিন ভেল্কিতে আলোচনায় এসেছিলেন এই কিশোর। তার বোলিংয়ে ভর করেই চ্যাম্পিয়ন হয় রংপুর শিশু নিকেতন স্কুল।

এবার শিহাবের স্পিন ঘূর্ণিতে ভারতের আসাম অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে প্রথম ৩ দিনের ম্যাচে বড় জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। ৯ সেশনের খেলায় প্রায় সাড়ে ৫ সেশন হাতে রেখেই ১০ উইকেটে জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল।

দুই ইনিংস মিলিয়ে ৬ উইকেট নিয়েছেন শিহাব। সেই শিহাব এখন দেশের জার্সিতে খেলছেন। বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের হয়ে ভারতে খেলতে গিয়েও স্পিন জাদু দেখাচ্ছেন খুদে তারকা।

শিহাবের ঘূর্ণিতে ভারতের আসাম অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে প্রথম তিনদিনের ম্যাচে ১০ উইকেটের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। দুই ইনিংস মিলিয়ে ৬ উইকেট নিয়েছেন শিহাব।

প্রথম ইনিংসে তার ঘূর্ণিতেই ৭৭ রানে গুটিয়ে গিয়েছিল আসাম। শিহাব ১০ ওভারে মাত্র ১৭ রান দিয়ে নেন ৪টি উইকেট। জবাবে হাসানুরজ্জামানের ৬২ আর আব্দুল্লাহর ৪২ রানে ভরে করে প্রথম ইনিংসে ১৭৭ রান করে বাংলাদেশ।

সফরকারীরা পেয়ে যায় ৮০ রানের লিড।দ্বিতীয় ইনিংসেও বাংলাদেশি বোলারদের সামনে দাঁড়াতে পারেনি আসাম। ৮০ রান করতেই তাদের ইনিংস গুটিয়ে যায়। এবার রাতুল ৪টি এবং শিহাব, তামিম আর রাজিন নেন ২টি করে উইকেট।

বাংলাদেশের সামনে জয়ের লক্ষ্য দাঁড়ায় মাত্র ৪ রানের। ১০ উইকেট হাতে রেখেই সেই জয়ের লক্ষ্য পেরিয়ে যায় সফরকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *