Breaking News

শানাকার কথার জবাব মাঠেই প্রমাণ করে দেওয়া হবে: মেহেদী হাসান মিরাজ

শনিবার থেকে মাঠে গড়িয়েছে এশিয়া কাপের ১৫তম আসরের। সেখানে প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে বিধ্বস্ত হয়েছে শ্রীলঙ্কা। এমন হারের পর সংবাদ সম্মেলনে এসে নিজেদের পরবর্তী ম্যাচ নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছিলেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

বলেছিলেন বাংলাদেশ দলে মুস্তাফিজুর রহমান আর সাকিব আল হাসান ছাড়া নেই কোন বিশ্বমানের বোলার। এশিয়া কাপে মাত্র একটি ম্যাচ শেষ হয়েছে।

তবে এরই মধ্যে জমে উঠেছে কথার লড়াই। গতকাল আফগানিস্তানের কাছে হেরে শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা বলেছিলেন, ‘আফগানিস্তানের চেয়ে বাংলাদেশ সহজ প্রতিপক্ষ।

তবে বাংলাদেশের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ অবশ্য ভালো-খারাপের তুলনায় গেলেন না। তিনি জানালেন, কোন দল ভালো কোন দল খারাপ সেটি মাঠেই প্রমাণিত হবে।

শারজায় আজ সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের হয়ে কথা বলেছেন মিরাজ। এই অলরাউন্ডার বলেন, ‘ভালো-খারাপ মাঠেই প্রমাণিত হবে।

অনেক সময় একটা ভালো দলও খারাপ খেললে হেরে যায়, আবার একটা খারাপ দলও ভালো করলে জিতে যায়। যারা ভালো খেলবে তারাই ম্যাচ জিতবে।

সুতরাং মাঠেই প্রমাণিত হবে কারা ভালো আর কারা খারাপ। এই দল ভালো ওই খারাপ – আমি এমন মন্তব্য করতে চাই না। মঙ্গলবার এই শারজাতেই মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান।

প্রথম ম্যাচে ৮ উইকেটের বড় জয়ের ফলে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে আফগানরা। অন্যদিকে, আফগানদের বিপক্ষে ম্যাচ দিয়েই এবারের এশিয়া কাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

দল। ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে রয়েছে শ্রীলঙ্কা ও আফগানিস্তান। এর মধ্য থেকে শীর্ষ দুই দল উঠবে সুপান ফোর রাউন্ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *