Breaking News

শক্তিশালী স্কোয়াড নিয়ে এশিয়ায় সফরে আসছে ‘আর্জেন্টিনা’

লিওনেল মেসির আর্জেন্টিনা বাংলাদেশে খেলতে আসবে, এমন গুঞ্জন শোনা গিয়েছিল। তবে বাফুফে জানিয়ে দিয়েছে, বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের আনা আপাতত সম্ভব নয়। বাংলাদেশে না এলেও এশিয়াতেই খেলতে আসছে আর্জেন্টিনা দল।

চীন ও ইন্দোনেশিয়ায় সফর করবে তারা। এই সফরের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে এএফএ। ১৫ জুন চীনের বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলে ইন্দোনেশিয়ায় যাবেন মেসিরা। সেখানে তারা খেলবেন স্বাগতিকদের বিপক্ষে।

এই দুটি ম্যাচের জন্য রবিবার ২৭ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। দলে ডাক পেয়েছেন অ্যাতলেতিকো মাদ্রিদের কোচ ডেভিভ সিমিওয়েনের ছেলে জিওভানি সিমিওনে।

ইতিলিয়ান সিরি-আতে নাপোলির শিরোপা জয়ে ভূমিকা রাখার পুরস্কার পেলেন তিনি। দলে নেই বিশ্বকাপ জয়ী দলের দুই তারকা পাওলো দিবালা ও লাউতারো মার্তিনেজ। দুজনেই আছেন চোট সমস্যায়।

এশিয়া সফরের আর্জেন্টিনা দল/ গোলরক্ষক : এমিলিয়ানো মার্তিনেজ, জেরেনিমো রুলি, ওয়ালতার বেনিতেজ।

রক্ষণভাগ : নাহুয়েল মোলিনা, গনজালো মন্তিয়েল, জার্মান পেজ্জেয়া, ক্রিস্তিয়ান রোমেরো, লিওনার্দো বালের্দি, নিকোলাস ওতামেন্দি, ফাকুন্দো মেদিনা, নিকোলাস তালিয়াফিকো, মার্কোস আকুনিয়া।

মাঝমাঠ : লিওনার্দো পারেদেস, এনজো ফার্নান্দেজ, গিদো রদ্রিগেজ, রদ্রিগো দি পল, এজেকেল পালাসিওস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, থিয়াগো আলমাদা, জিওভানি লো সেলসো।

আক্রমণভাগ: লুকাস ওকাম্পোস, আনহেল দি মারিয়া, হুলিয়ান আলভারেজ, জিওভানি সিমিওনে, আলহান্দ্রো গারনাচো, নিকোলাস গনজালেজ, লিওনেল মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *