Breaking News

লিটলনের পর তামিমও সাজঘরে, ২ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

বিরূপ কন্ডিশন। বাংলাদেশের জন্য ইংল্যান্ডের মাটিতে খেলা ভীষণ কঠিন হবে, সিরিজ শুরুর আগেই সেই শঙ্কা ছিল সবার। সেটাই যেন সত্যি হতে যাচ্ছে। আইরিশ বোলারদের তোপ সামলাতে রীতিমত হিমশিম খাচ্ছে টাইগাররা।

১৫ রান তুলতেই হারিয়ে বসেছে ২ উইকেট। আউট হয়েছেন লিটন দাস আর অধিনায়ক তামিম ইকবাল। গুজরাট টাইটান্সের হয়ে আইপিএল খেলছিলেন জশ লিটল। জাতীয় দলের জন্য আইপিএল ছেড়েছেন।

লিটন দাসও গিয়েছিলেন আইপিএলে। তবে কলকাতা নাইট রাইডার্সের হয়ে এক ম্যাচের বেশি খেলতে পারেননি এই উইকেটরক্ষক ব্যাটার। জাতীয় দলের হয়ে খেলতে নেমে লিটল প্রথম ওভারেই পেলেন সাফল্য।

ঠিক উল্টো চিত্র লিটনের। আইপিএলে ব্যর্থতার পর জাতীয় দলে নেমেও ব্যর্থতার পরিচয় দিলেন এই ব্যাটার। লিটলের করা প্রথম ওভারেই সাজঘরের পথ ধরেছেন লিটন। সেটাও আবার গোল্ডেন ডাক (১ বলে ০)।

এলবিডব্লিউ হয়ে ফিরেছেন লিটন। চেমসফোর্ডে সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ব্যাট করতে নেমে ৩ রানে বাংলাদেশ হারায় প্রথম উইকেট। তামিম শুরুটা ভালোই করেছিলেন, কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি।

চতুর্থ ওভারে মার্ক এডায়ারের বলে উইকেটরক্ষককে ক্যাচ দিয়ে ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক। ১৯ বলে ২ বাউন্ডারিতে তামিম করেন ১৪। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬.৪ ওভার শেষে বাংলাদেশের রান ২ উইকেটে ৩২।

নাজমুল হোসেন শান্ত ১২ আর সাকিব আল হাসান ৮ রানে অপরাজিত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *