Breaking News

লিটনের সঙ্গে ভারতীয় বোলারের কী হয়েছিলো, মুখ খুললেন ‘সিরাজ’

সেই চট্টগ্রামে প্রথম টেস্টের প্রথম ইনিংস থেকেই তার সাথে লিটন দাসের বাকযুদ্ধ। তবে বাকযুদ্ধ বলাটা সম্ভবত ঠিক যুক্তিযুক্ত হলো না। কারণ লিটন দাস তেমন কিছু বলেননি। কটুক্তি কিংবা স্লেজিং যাই বলা হোক না কেন,

বেশিরভাগ করেছেন ভারতীয় ফাস্টবোলার মোহাম্মদ সিরাজ। লিটনের স্ট্রোক প্লে থামাতে এবং তার মনোসংযোগে চিড় ধরাতে স্লেজিং করেন সিরাজ। লিটনের উদ্দেশ্যে বলতে থাকেন, ‌‘এটা টেস্ট। টি-টোয়েন্টি নয়।

এদিকে লিটন তার কথা পুরো শুনতে পারেননি বা না শোনার ভান করেছেন। কানের পাশে হাত দিয়ে দেখান, ‘কি বলছো তুমি? আমি তো শুনতে পাই না। চট্টগ্রাম টেস্টে ওই তির্যক কথোপকথনে সিরাজের লাভই হয়েছিল।

ঠিক পরের বলে লিটন আউট হয়ে যান সিরাজের বলেই। আজও সিরাজের ইনকাটারে বোল্ড হয়েছেন লিটন। আজও লিটনকে স্লেজ করেছেন ভারতীয় পেসার। তবে কি লিটনের সাথে সমস্যাটা ব্যক্তিগত পর্যায়ে চলে গিয়েছে?

তারা দুজন কি কোনো বিবাদে জড়িয়ে পড়লেন? ব্যাপারটা কী আসলে? আজ তৃতীয় দিনের খেলা শেষে মোহাম্মদ সিরাজের কাছে এ প্রশ্ন রাখা হয়েছিল।

উত্তরে মোহাম্মদ সিরাজ বলেন, ‘না, না। কোনো সমস্যা নেই আমার আর লিটন দাসের মধ্যে। ওটা নিছকই খুনসুঁটি। অত সিরিয়াস কিছু না।

লিটন এবার আইপিএল খেলতে যাবেন, সেখানেও কি এই যুদ্ধ চলবে? সিরাজের জবাব, ‘আরে না। পেসাররা অনেক সময়ই ব্যাটারদের সাথে একটু খুনসুঁটি করে। তাদের উত্তপ্ত করার চেষ্টা থাকে। এটা তেমনই এক ব্যাপার। নাথিং সিরিয়াস।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *