Breaking News

রোজা থাকা অবস্থায় পেপসি পান করতে বলায় বিজ্ঞাপন ছেড়ে দিতে চেয়েছিলেন ‘বাবর আজম’

রমজান মাস মুসলিমদের জন্য বছরের পবিত্রতম মাস। বাবরকে রোজা অবস্থায় পেপসি পান করতে বলায় বিজ্ঞাপন ছেড়ে দিতে চেয়েছিলেন ।এই মাসে মুসলিমরা দিনের বেলায় পানাহার থেকে বিরত থাকেন।

গত রমজানে পাকিস্তান অধিনায়ক বাবর আজম রোজা রেখে একটি পানীয়ের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে অংশ নিয়েছিলেন, সেখানেই তাকে অবাক করে দিয়ে রোজা রাখা অবস্থাতেই সেই পানীয় পান করতে বলে শ্যুটিং সংশ্লিষ্টরা।

তাদের কথায় ক্ষুব্ধ পাকিস্তান অধিনায়ক তখন সেই বিজ্ঞাপন মাঝপথেই ছাড়তে চেয়েছিলেন। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় এই বিষয়টি সামনে এনেছেন পাকিস্তান ক্রিকেট দলে বাবর আজমের সতীর্থ মোহাম্মদ রিজওয়ান।

বিষয়টিকে বাবরের ‘ত্যাগ’ স্বীকারের একটি দৃষ্টান্ত হিসেবে উল্লেখ করে রিজওয়ান বলেন, ‘সম্প্রতি তাকে (বাবর) একটা ত্যাগ স্বীকার করতে হয়েছে। সে একটা বিজ্ঞাপনের শ্যুটিং করছিল, সেখানে তাকে একটা অদ্ভুত কাজ করতে বলা হয়।

রমজানের সময় ও পেপসির একটা বিজ্ঞাপনের শ্যুটিং করছিল, সেখানে ম্যানেজমেন্ট তাকে ওই বিজ্ঞাপনের পানীয় পান করতে বলে। সে সরাসরি তাদের না করে দেয়। বাবর পেপসির ওই বিজ্ঞাপন ছেড়ে চলে যাওয়ারও হুমকি দেয়।

ও বলেছিল, বিজ্ঞাপন ছেড়ে দেবে, তবুও ওই কাজ করবে না। কেউ যখন এতবড় একটা প্রস্তাব তার বিশ্বাসের জন্য ফিরিয়ে দিতে পারে, সেটা নিশ্চয়ই তার মহত্ত্বের সাক্ষ্য দেয়। পরে অবশ্য বাবর এবং বিজ্ঞাপন সংশ্লিষ্টরা একটি সমঝোতায় পৌঁছান এবং শ্যুটিং সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *