Breaking News

রিজওয়ানের ব্যাটে ভর করে বাংলাদেশকে ১৬৮ রানের লক্ষ্য দিল পাকিস্তান

বাবর আজম আর মোহাম্মদ রিজওয়ানের জুটি দাঁড়াতে না পারলেও রিজওয়ান একাই যথেষ্ট হয়ে গেলেন পাকিস্তানের জন্য। তার ব্যাটে চড়েই বাংলাদেশের সামনে ১৬৮ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিয়েছে পাকিস্তান।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে টস জিতে পাকিস্তানকে ব্যাট করতে পাঠান বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত অধিনায়ক নুরুল হাসান সোহান। ব্যাট করতে নেমে শুরুতে দেখে শুনেই ব্যাট করতে থাকেন বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান।

উদ্বোধনী জুটিতে ৫২ রান তোলার পর মিরাজের বলে বিচ্ছিন্ন হয় এই জুটি। এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান মোহাম্মদ রিজওয়ান।

৫০ বলে ৭৮ রানে অপরাজিত ছিলেন রিজওয়ান। তাঁর ইনিংসে ছিল ২টি ছক্কা ও ৭টি চার। তিনে নামা শান মাসুদ করেছেন ২২ বলে ৩১। অধিনায়ক বাবর আজমের ব্যাট থেকে এসেছে ২২ রান।

দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন আহমেদ। ৪ ওভারে ২৫ রানের বিনিময়ে দুটি উইকেট শিকার করেছেন তিনি। একটি করে উইকেট পেয়েছেন হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।

৪ ওভারে ৪৮ রান দিয়ে উইকেটশূন্য মুস্তাফিজুর রহমান। গতকাল বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেওয়া সাকিব আল হাসান খেলছেন না আজকের ম্যাচে। দলকে নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *