Breaking News

যে কারণে কোহলিদের জার্সি পরলেন ‘লিওনেল মেসি’

ভারতীয় ক্রিকেট দলে যোগ কি যোগ দিলেন লিওনেল মেসি? সামাজিক যোগাযোগ মাধ্যমে টিম ইন্ডিয়ার টেস্ট দলের জার্সি পরা মেসির একটি ছবি ঘুরে বেড়াচ্ছে। এই নিয়েই জল্পনা শুরু হয়েছে। তবে অন্য কিছু নয়,

একটি বিজ্ঞাপনী সংস্থার প্রচারের জন্য মেসির এমন ছবি দেখা গেছে। ইনস্টাগ্রামে সোমবার মেসি একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের একটি টি-শার্ট পরে নমস্কার করছেন সদ্য আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা মেসি।

সেই সাদা পোশাকটিতে মেসি যে সংস্থার বিজ্ঞাপন করছেন, তার নাম লেখা রয়েছে। প্রায় একই রকম পোশাক পরে টেস্ট খেলেন বিরাট কোহলিরা। সেই সংস্থার বিজ্ঞাপনই রয়েছে কোহলি-রোহিতদের জার্সিতে।

মেসির পোশাকে অবশ্য ভারতীয় বোর্ড বা অন্য কোনো বিজ্ঞাপনের নাম নেই। কিন্তু দেখলে এক ঝলকে ভারতের টেস্ট দলের জার্সি বলে ভুল হতেই পারে।

মেসি ভারতের শিক্ষামূলক একটি সংস্থার শুভেচ্ছা দূত। তিনি সেই সংস্থার বিজ্ঞাপনের জন্য সেই ছবি পোস্ট করে লেখেন, ‘শিশুরা আমাদের ভবিষ্যৎ। প্রতিটা শিশুর অধিকার সব সুযোগ-সুবিধা পাওয়া।

শেখার সুযোগ পাওয়ার অধিকার রয়েছে তাদের। এই শিক্ষামূলক অ্যাপ সংস্থা চেষ্টা করছে শিশুদের কাছে সেইটা পৌঁছে দিতে। আমার মনে হয় এই চেষ্টা গোটা পৃথিবীকে পাল্টে দিতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *