Breaking News

যেভাবে দেখা যাবে বাংলাদেশ-আরব আমিরাতের টি-টোয়েন্টি সিরিজের খেলা

বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে বাংলাদেশ। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচ দুটি।

সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি (জিটিভি)। বাংলাদেশ টি-টোয়েন্টিতে দুর্বল দল। প্রতিপক্ষ আরব আমিরাতের হারানোর কিছু নেই। তাই সিরিজটি ভালো হবে বলে মনে করছেন বাংলাদেশের স্পিন পরামর্শক রঙ্গনা হেরাথ।

তিনি গতকাল বিসিবির পাঠানো ভিডিওবার্তায় বলেছেন,’আরব আমিরাতও এই সময়ে ভালো ক্রিকেট খেলছে। আশা করি দারুণ একটা সিরিজ হতে যাচ্ছে। সেইসঙ্গে বিশ্বকাপে ভালো করার জন্য দারুণ প্রস্তুতিও হবে।

বিশ্বকাপ সামনে রেখে এই ক্যাম্পে আমাদের সঠিক অনুশীলনের প্রয়োজন ছিল। একটা দল হিসেবে ট্রেনিং ক্যাম্পে থাকাটা খুব গুরুত্বপূর্ণ। আমি নিশ্চিত, ছেলেরা খুব ভালোভাবে নিজেদের ঝালিয়ে নিতে পারবে।

সাকিব আল হাসানের অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব পাওয়া সোহান টুর্নামেন্টের উদ্দেশ্যে দেশত্যাগের আগেহযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশের হয়ে প্রতিটি ম্যাচ খেলাই গর্বের ব্যাপার।

আশা করছি, বিশ্বকাপের আগে ভালো একটা প্রস্তুতি হবে। যদি জিতে আসতে পারি, তাহলে এই আত্মবিশ্বাস নিউজিল্যান্ড সফর ও বিশ্বকাপে কাজে লাগবে।

টি-টোয়েন্টিতে গত কয়েক ম্যাচ হারলেও যদি জেতার অভ্যাস করতে পারি, তাহলে টিম কম্বিনেশন ও দলের চেহারা বদলে যাবে। এই লক্ষ্যই থাকবে। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *