Breaking News

যদি আমি সিদ্ধান্ত গ্রহণকারী হতাম ‘আকরাম-ওয়াকারকে’ আজীবন নিষিদ্ধ করতাম: রমিজ রাজা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সদ্য সাবেক হওয়া চেয়ারম্যান রমিজ রাজা বলেছেন, যদি আমি সিদ্ধান্ত গ্রহণকারী হতাম, তাহলে ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুসকে আজীবন নিষিদ্ধ করে দিতাম।

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ঘনিষ্ঠ হওয়ায় গত মাসে রমিজ রাজাকে সরিয়ে পিসিবির চেয়ারম্যান হিসেবে নাজাম শেঠিকে দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। পিসিবি চেয়ারম্যানের পদ হারিয়ে

পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ক্রিকেটার রামিজ রাজা বলেন, অফিসে গিয়ে আমাকে আমার জিনিসপত্র সংগ্রহ করারও অনুমতি দেওয়া হয়নি। রমিজ রাজা ম্যাচ ফিক্সিং সংক্রান্ত বিচারপতি

মালিক মুহাম্মদ কাইয়ুমের রিপোর্ট উল্লেখ করার সময় কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুসকে নিশানা করেছেন। ম্যাচ ফিক্সিংয়ের রিপোর্টে ওয়াসিম আকরামের নাম বেশ কয়েকবার উঠেছিল,

তাকে জরিমানাও করা হয়েছিল এবং অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। জরিমানা হওয়া সত্ত্বেও, ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুস পাকিস্তানের ব্যবস্থাপনার অংশ ছিলেন।

পরবর্তীতে দলের কোচিং প্যানেলেও ছিলেন। ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুসের প্রসঙ্গে উঠলে রমিজ রাজা বলেন, আমি মনে করি ওদের কারও পাকিস্তান ক্রিকেটে সুযোগ পাওয়া উচিত ছিল না।

যদি আমি সিদ্ধান্ত গ্রহণকারী হতাম তাহলে সেই সময় তাদের আজীবন নিষিদ্ধ করে দিতাম। অথচ তাদের সিস্টেমে ফিরিয়ে আনা হয়। তিনি আরও বলেন, আমি তখন ক্ষমতায় ছিলাম না।

আমাদের বলা হয়েছিল তাদের সাথে খেলতে এবং তাদের সাথে কাজ করতে এবং তাই হয়েছিল। কেউ জানত না কিভাবে এটা মোকাবেলা করেছিলাম। এত লোক এর সাথে জড়িত ছিল। আমি জানি না কী বাধ্যবাধকতা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *