Breaking News

মোসাদ্দেক হোসেন সৈকতের টানা ৫ উইকেটে ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে: সর্বশেষ স্কোর

মোসাদ্দেক হোসেনের ঘূর্ণিতে চোখে সর্ষেফুল দেখছেন জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা। ইনিংসের প্রথম ওভারের প্রথম এবং শেষ বলে দুই উইকেট তুলে নেওয়ার পর নিজের দ্বিতীয় ওভারেও এক উইকেট তুলে নিয়েছেন এই অফ স্পিনার।

সংক্ষিপ্ত স্কোর:
জিম্বাবুয়ে: ৫৩/৫ (১১  ওভার) (মোসাদ্দেক ৫/২০)

এর আগে অধিনায়ক হিসেবে টানা দ্বিতীয় টস হারলেন নুরুল হাসান সোহান। হারারে স্পোর্টস ক্লাবে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতেও টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছ স্বাগতিক অধিনায়ক ক্রেইগ এরভিন।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে হারের পর ঘুরে দাঁড়ানোর মিশনে মাঠে নেমেছে বাংলাদেশ। ইতোমধ্যে টসে জিতে বোলিংয়ে নেমেছে নুরুল হাসান সোহানের দল। ২২ গজের লড়াইয়ে নেমে প্রথম বলেই বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

রেগিস চাকাভাকে প্যাভিলিয়নে ফেরান এই অলরাউন্ডার। অল স্টাম্পের বাইরে ফ্লাইটেড ডিলেভারিতে উইকেটের পেছনে ক্যাচ ফেন তিনি। তার বিদায়ে ক্রিজে এসে সুবিধা করতে পারেননি গত ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান ওয়েসলি মাধেভেরেও।

একটি বাউন্ডারি হাঁকালেও মাধেভেরেকে ফেরাতে সময় নেননি মোসাদ্দেক। প্রথম ওভারে ২ উইকেট হারানো জিম্বাবুয়েকে আরও বিপদে ফেলেন এই অলরাউন্ডার। নিজের দ্বিতীয় ওভারে ক্রেইগ আরভিনকে ১ রানে বিদায় করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *