Breaking News

মোসাদ্দেক-আফিফের ঝড় ব্যাটিংয়ে লাল দলের সংগ্রহ ২১৯, ম্যাচে বৃষ্টির বাগড়া

প্রথম প্রস্তুতি ম্যাচটি ছিল রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এশিয়া কাপের জন্য ক্রিকেটাররা কতটা প্রস্তুত, সেটাই ছিল পরখ করে দেখা। কিন্তু জাতীয় দলের তারকা ক্রিকেটাররা ব্যর্থতার পরিচয় দিয়েছিলেন।

তাদের ব্যাট ছিল অনুজ্জ্বল। সাকিব দু’বার ব্যাট করে শেষবার একটু যা খেলেছিলেন। তার সঙ্গে মোটামুটি ভালো ব্যাট করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। আজ ছিল দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচটি শেষ হতে পারেনি।

বৃষ্টির কারণে পণ্ড হয়ে যায়। তবে তার আগে একটি ইনিংসে ব্যাট করার সুযোগ পান জাতীয় দলের ক্রিকেটাররা এবং সেখানে নিজেদের ভালোভাবেই মেলে ধরেছেন তারা। ব্যাট হাতে ঝড় তুলেছেন আফিফ হোসেন ধ্রুব এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

২৮ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন আফিফ হোসেন। ৫টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন তিনি। এছাড়া ১৯ বলে ৪৯ রানের ঝড়ো ইনিংস খেলেন মোসাদ্দেক হোসেন সৈকতও। ৪টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

আফিফ-মোসাদ্দেকের ব্যাটিং ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৯ রান সংগ্রহ করে জাতীয় দলের ক্রিকেটারদের সমন্বয়ে গড়া বিসিবি রেড টিম। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে বিসিবি রেড টিম।

এনামুল হক বিজয় এবং মেহেদী হাসান মিরাজ মিলে ইনিংস ওপেন করেন। ১০ বলে খেলে ১৩ রান করে শুরুতেই আউট হয়ে যান এনামুল হক বিজয়। মেহেদী মিরাজ খেলেন ৪৬ রানের ইনিংস। তবে তিনি বল খেলেন ৩৪টি।

যদিও সমান ৩টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারেন তিনি। ১৯ বলে ৩০ রানের ইনিংস খেলেন সাকিব আল হাসান। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন অধিনায়ক সাকিব। আফিফ হোসেন করেন ৫০ রান, মোসাদ্দেক ৪৮ এবং মাহমুদউল্লাহ রিয়াদ করেন ১৩ রান।

জবাব দিতে নেমে বিসিবি গ্রিন টিম ২.৪ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়ে করেন ২১ রান। মোহাম্মদ রবিন ১০ এবং পারভেজ ইমন অপরাজিত থাকেন ৯ রানে। এরপরই নামে বৃষ্টি। যে কারণে শেষ পর্যন্ত আর ম্যাচেই অনুষ্ঠিত হলো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *