Breaking News

মেসির সঙ্গে খেলতে সতীর্থ ডি পলের জায়গা নিতে চান অলরাউন্ডার ‘সাকিব’

বাংলাদেশের তারকা ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আর্জেন্টিনা দলের পাড় ভক্ত সেটা সবারই জানা। আর্জেন্টিনার এবারের বিশ্বকাপ জয়ের পর সেই মাঝরাতেই ঢাকার রাস্তায় ভক্তদের সঙ্গে উদযাপনে নেমেছিলেন তিনি।

তারপর দলীয় অনুশীলনে মেসির নাম-নম্বর সম্বলিত আর্জেন্টিনার জার্সি গায়ে ফুটবল খেলেন তারকা এই ক্রিকেটার। সাকিব আল হাসানের প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি।

ঠিক এমন প্রিয় যে সুযোগ হলে চাঁদে যেতে চান তাকে নিয়ে। গতকাল রোববার (৮ জানুয়ারি) রাতে একটি প্রতিষ্ঠানের মিট উইথ সাকিব আল হাসান প্রোগ্রামে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে প্রশ্ন করা হয় ফুটবলে

মেসির সঙ্গে কোন ম্যাচে অংশ নেবার সুযোগ হলে কোন পজিশনে খেলবেন। উত্তরে সাকিব বলেন, ‘পজিশন তো মেসির টা সবচেয়ে প্রিয়। তবে ওর সঙ্গে খেলতে হলে তো ওর পজিশনে খেলা যাবে না।

অন্য একটা পজিশন নিতে হবে, (রড্রিগো) ডি পলের জায়গাটা নিতে হবে। একইদিন সিইও নয় বিসিবি সভাপতি হওয়ার ইচ্ছা প্রকাশ করে সাকিব বলেন, ‘হলে তো সভাপতি হওয়াই ভালো।

গত বুধবার গালফ অয়েল বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে ১ দিনের জন্য চিফ এক্সিকিউটিভ অফিসারের (সিইও) দায়িত্ব পান সাকিব। সেখানে সাংবাদিকদের সামনে বিপিএল নিয়ে হতাশা প্রকাশ করেন তারকা এ অলরাউন্ডার।

তিনি বলেন, ‘আমাকে যদি সিইওর দায়িত্ব দেওয়া হয় আমার বেশি দিন লাগবে না। আমার ধারণা, ১ থেকে ২ মাস লাগবে সবকিছু ঠিক করতে- ম্যাক্সিমাম। দুই মাসও লাগার কথা নয়। দুই মাস তো অনেক দূরের কথা বলেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *