Breaking News

মেসির জন্যই সিংহের মতো লড়াই করে ‘আর্জেন্টিনার’ দল

মেসির জন্যই সিংহের মতো লড়াই করে আর্জেন্টিনার পুরো দল ।গত দেড় দশক ফুটবল ভক্তদের মাতিয়ে রেখেছেন তিনি। জিতেছেন অসংখ্য ট্রফি, গড়েছেন অসংখ্য রেকর্ড। আর্জেন্টিনাকে প্রায় একা বহন করা লিওনেল মেসি এখন ক্যারিয়ারের শেষ প্রান্তে।

৩৫ বছর বয়সী সর্বকালের সেরা ফুটবলারের জন্য এখন সতীর্থরা কিছু করতে চান। মেসির জন্য আর্জেন্টিনার প্রতিটি খেলোয়াড় এখন লড়াই করেন। অধিনায়ককে আরও বেশি সাফল্য এনে দিতে চান তারা।

আর্জেন্টিনা জাতীয় দলের গোলকিপার এমিলিয়ানো মার্তিনেস এক সাক্ষাৎকারে জানিয়েছেন মেসির জন্য তারা বিশ্বকাপ শিরোপা জিততে চান।

আমেরিকান স্পোর্টস চ্যানেল টিউডিএনকে মার্তিনেস বৃহস্পতিবার বলেন, ‘এক বছর আগেও আমরা শূন্য হাতে ছিলাম। কিন্তু এখন আমরা বিশ্বকাপের দাবিদার। কারণ আমরা শিরোপা জিতেছি।

আমরা সব সময়ই বিশ্বকাপ শিরোপার দাবিদার হব কারণ বিশ্বের সেরা খেলোয়াড় আমাদের দলে খেলেন। আমরা মেসির জন্য সিংহের মতো লড়াই করি।

ফিনালিসিমা জিতে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে আর্জেন্টিনা। রোববার স্পেনের পাম্পলোনায় এসতোনিয়ার বিপক্ষে ম্যাচ খেলবে লিওনেল মেসির দল। এ ছাড়া নভেম্বরে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের।

২২ নভেম্বর সৌদি আরবের সঙ্গে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে আর্জেন্টিনার। তাদের গ্রুপে আরও রয়েছে পোল্যান্ড ও মেক্সিকো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *