Breaking News

মুশফিক-মুস্তাফিজের ভক্ত ব্রিটিশ হাইকমিশনার জাভেদ ও তার ছেলে

মুশফিক-মুস্তাফিজের ভক্ত ব্রিটিশ হাইকমিশনার জাভেদ ও তার ছেলে মেয়ে। ছেলে-মেয়েকে নিয়ে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন বাংলাদেশ নিযুক্ত ভারপ্রাপ্ত ব্রিটিশ হাই কমিশনার জাভেদ প্যাটেল।

ক্রিকেটের বড় ভক্ত প্যাটেল বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানেরও ভক্ত। তার মতো তার সন্তানেরাও কাটার স্পেশালিস্টকে বেশ পছন্দ করেন। শনিবার মুস্তাফিজের সঙ্গে মুশফিকুর রহিমের সঙ্গেও দেখা করেন তারা।

২০২০ সালে ব্রিটিশ ডেপুটি হাই কমিশনারের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসেন জাভেদ প্যাটেল। বর্তমানে ভারপ্রাপ্ত হাই কমিশনার হিসেবে কাজ করছেন। বাংলাদেশে এসেই চেয়েছেন মাঠে বসে ক্রিকেট দেখতে।

তবে কোভিডসহ নানা ব্যস্ততায় সেটি এখনো হয়ে ওঠেনি। অবশেষে আজ সেই সুযোগ হলো, যদিও এদিন কোনো ম্যাচ ছিল না।বাংলাদেশে নিযুক্ত ভারপ্রাপ্ত ব্রিটিশ হাইকমিশনার জাভেদ প্যাটেল ক্রিকেটের বড় ভক্ত।

বাংলাদেশে এসেই মাঠে বসে ক্রিকেট দেখতে চেয়েছেন তিনি। তবে কোভিডসহ নানা ব্যস্ততায় সেটি এখনো হয়ে ওঠেনি।শনিবার ছেলেমেয়েকে নিয়ে ঘুরে গেলেন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

জাভেদ ও তার ছেলে পছন্দ করেন মোস্তাফিজুর রহমানকে। মিরপুরে মোস্তাফিজের সঙ্গে দেখা হওয়ার পর দারুণ খুশি তারা। মোস্তাফিজ ছাড়াও তাদের দেখা হয়েছে মুশফিকুর রহিম এবং আরও কয়েকজন ক্রিকেটারের সঙ্গে।

২০২০ সালে ব্রিটিশ ডেপুটি হাইকমিশনারের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসেন জাভেদ প্যাটেল। বর্তমানে ভারপ্রাপ্ত হাইকমিশনার হিসেবে কাজ করছেন।

বিসিবির আতিথেয়তায় মুগ্ধ বাবা-ছেলে। সংবাদ মাধ্যমকে জাভেদ বলেন, ‘আমি ক্রিকেটের অনেক বড় ভক্ত। বাংলাদেশে এসেছি ২০২০ সালে। এখানে এসেই চিন্তা করেছিলাম একটা ক্রিকেট ম্যাচ দেখব মাঠে বসে।

কিন্তু কোভিডের কারণে সেটা সম্ভব হয়নি। তবে আজ (শনিবার) এখানে আসতে পেরে এবং স্টেডিয়ামটি ঘুরে দেখতে পেরে আমি দারুণ আনন্দিত। ছেলেকে নিয়ে এসেছি। সে প্রথম বাংলাদেশে এসেছে।

তিনি বলেন আমরা মোস্তাফিজের সঙ্গে দেখা করেছি। তার অনেক বড় ভক্ত আমি। সে দিক থেকে তার সঙ্গে দেখা হওয়াটা আমার ছেলের জন্যও দারুণ কিছু। আমি বাংলাদেশে একটা ম্যাচ দেখতে মুখিয়ে আছি।

এ বছর সে সুযোগ পাব। একটু আগে মুশফিকের সঙ্গেও দেখা হয়েছে। সব কিছু বেশ ভালো লাগছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *