Breaking News

মুশফিকের এমন অবসর নেওয়াটা মানতে পারছেননা ‘মাহমুদউল্লাহ’

মুশফিকের এমন অবসর নেওয়াটা মানতে পারছেননা ‘মাহমুদউল্লাহ’। আন্তর্জাতিক টি-২০ থেকে অবসর নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। টি-২০ ফরম্যাটে ফর্ম ভালো যাচ্ছিল না মুশির। দলের দাবি মিটিয়ে খেলতে পারছিলেন না।

সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে অবসরের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। অবসরের ঘোষণা দিয়ে মুশফিক লিখেছেন, ‘দীর্ঘ ক্যারিয়ারে আপনারা পাশে ছিলেন।

ভালো-খারাপ দুই সময়ে আপনাদের সমর্থন পেয়েছি। আন্তর্জাতিক টি-২০ থেকে আজ অবসর নিচ্ছি। দেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো। এছাড়া বিপিএল ও অন্যান্য টি-২০ লিগে খেলব। সবার প্রতি কৃতজ্ঞতা।

টি-২০ থেকে মুশফিকের অবসরে হৃদয় ভেঙেছে বলে মাহমুদউল্লাহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন, ‘প্রিয় মুশফিক, তোমার ঘোষণা শুনে আমার হৃদয় ভেঙেছে।

টি-২০ ক্যারিয়ারে তোমার যা কিছু অর্জন সেটাই অনেক। তোমার সঙ্গে টি-২০ খেলা ছিল আনন্দের। যেকোন ফরম্যাটে তোমার পরিশ্রম উৎসাহ হয়ে থাকবে।

টি-২০ থেকে মুশফিক অবসর নেওয়ায় জাতীয় দলের ক্রিকেটার আফিফ হোসেন ও মোসাদ্দেক হোসেন তাকে শুভকামনা জানিয়েছেন। ফেসবুকে আফিফ লিখেছেন, ‘মুশফিক ভাই, আশা করছি আপনার ভবিষ্যত পথচলা আরও সাফল্যের হবে।

মোসাদ্দেক লিখেছেন, ‘যা কিছু করেছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। মি. ডিপেনডেবল, আশা করছি আপনার ওয়ানডে ও টেস্ট যাত্রা আরও সুন্দর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *