Breaking News

মিরপুরে ছেলে মুদ্দাসসিরকে নিয়ে ক্রিকেটে মাতলেন মেহেদী হাসান মিরাজ

মিরপুরে ছেলে মুদ্দাসসিরকে নিয়ে ক্রিকেটে মাতলেন মেহেদী হাসান মিরাজ। টানা খেলার সূচিতে ঠিকঠাক বিশ্রামের সুযোগ নেই বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের। ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজ শেষেই ধরতে হয় উইন্ডিজগামী বিমান।

প্রায় দেড় মাসের এই সফর শেষ করে দেশে ফিরে ৪ দিনও অবসর মেলেনি। এর মধ্যে যেতে হচ্ছে জিম্বাবুয়ে। সেখান থেকে ফিরেই আবার এশিয়া কাপ। সেটা শেষ হতেই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ।

দেশে না ফিরেই সেখান থেকে বিশ্বকাপের মঞ্চ। দেশে ফিরে ভারত সিরিজ। ক্রিকেটীয় এমন ব্যস্ততায় পরিবারকে সময় দেওয়াই যেন দুঃসাধ্য হয়ে উঠেছে ক্রিকেটারদের।

এ জন্য মঙ্গলবার রাতে জিম্বাবুয়ের উদ্দেশে রওয়ানা হওয়ার আগে একমাত্র ছেলে মুদ্দাসসির হাসান ওয়াফিককে নিয়ে মিরপুর স্টেডিয়ামে হাজির হলেন মেহেদী হাসান মিরাজ।

ইনডোরের আউটারে প্রায় ২ বছর বয়সী ওয়াফিকের সঙ্গে ব্যাট-বলে মজলেন জাতীয় দলের এই অলরাউন্ডার। বাবা-ছেলের ক্রিকেট খেলার এই দৃশ্য মন ভালো করে দিতে পারে যে কারও।

বর্তমানে জাতীয় দলের সব আয়োজন জিম্বাবুয়ে সফর ঘিরে। ইতোমধ্যে গতরাতে নাজমুল হোসেন শান্ত, হাসান মাহমুদ ও মুনিম শাহরিয়ার ছেড়েছেন দেশ। আজ রাতে উড়াল দেবেন টি-টোয়েন্টি স্কোয়াডের বাকি সদস্যরাও।

যাদের বেশিরভাগই মিরপুরে এসেছেন ফুরফুরে মেজাজে, অনেকটা ঘুরে বেড়ানোর মতো করে। সকালে কেউ কেউ করেছেন ব্যাটিং-বোলিং অনুশীলন।

মিরপুর তাদের কাছে ঘর-বাড়ির মতোই। কিন্তু ম্যাচ, অনুশীলনের বাইরে পরিবার নিয়ে আসা কিংবা আয়েশি ভঙ্গিতে কিছু সময় কাটানোর সুযোগ থাকে কমই। আজ সেই কম সময়ের একদিন। সেটিই কাজে লাগালেন মিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *