Breaking News

মায়াপ্পনের হ্যাটট্রিক, বিশ্বকাপে টিকে থাকার লড়ায়ে শ্রীলঙ্কার সংগ্রহ ১৫২ রান!

এক ম্যাচে সব ধরনের আমেজই পেয়ে গেলো সমর্থকরা। একদিকে ব্যাটারের হাতে চার-ছক্কার মার, অন্যদিকে বোলারের হাতে হ্যাটট্রিকের ঘটনা এবং চ্যালেঞ্জিং স্কোর- সবই হলো।

জিলংয়ের কার্দিনিয়া পার্কে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার পাথুম নিশাঙ্কার ঝড়ো ৭৪ রানের ওপর ভর করে আরব আমিরাতের সামনে ১৫৩ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে শ্রীলঙ্কা।

আবার হ্যাটট্রিকও করেছেন আরব আমিরাতের লেগব্রেক বোলার কার্তিক মায়াপ্পন। টস হেরে ব্যাট করতে নেমে দুই ওপেনার নিশাঙ্কা এবং কুসল মেন্ডিস মিলে ৪২ রানের জুটি গড়েন।

এ সময় ১৮ রান করে আউট হয়ে যান কুশল মেন্ডিস। ওয়ান ডাউনে নামা ধনঞ্জয়া ডি সিলভাকে নিয়ে পাথুম নিশাঙ্কা গড়েন ৫০ রানের জুটি। দলীয় ৯২ রানের মাথায় ২১ বলে ৩৩ রান করে রান আউট হয়ে যান ধনঞ্জয়া ডি সিলভা।

ইনিংসের ১৫তম ওভারের শেষ তিন বলে টানা তিন উইকেট নিয়ে হ্যাটট্রিক করেন লেগ স্পিনার কার্তিক মায়াপ্পন। ৮ বলে ৫ রান করে প্রথমে আউট হন ভানুকা রাজাপাকসে।

এরপর আউন হন চারিথ আশালঙ্কা এবং দাসুন শানাকা। শেষ বলটিতো লঙ্কান অধিনায়কের বোঝারই উপায় ছিল না। ব্যাট এবং শরীর পেতে দিয়েও রক্ষা করতে পারেননি। বোল্ড হয়ে যান।

পরের ওভারেই আউট হয়ে যান ওয়ানিদু হাসারাঙ্গা। ৩ বলে করেন তিনি ২ রান। চামিকা করুনারত্নে ১১ বল খেলে করেন ৮ রান। শেষ দিকে প্রামোদ মধুশান এবং দুষ্মন্তে চামিরা অপরাজিত থেকে যান ১ রান করে।

শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। আরব আমিরাতের হয়ে ৩ উইকেট নেন মায়াপ্পন, ২ উইকেট নেন জাহুর খান, ১টি করে উইকেট নেন আয়ান আফজাল খান, আরিয়ান লাড়কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *