Breaking News

মাহমুদউল্লাহকে আমি ধোনির মতো দেখি: শ্রীধরন শ্রীরাম

মাহমুদউল্লাহ দল থেকে বাদ পরার পর শ্রীধরন শ্রীরামের মুখে সোনা গেলো প্রশংসা বললেন আমি তাকে ধোনির মতো দেখি। মাহমুদউল্লাহ রিয়াদ বিশ্বকাপ দলে নেই। কেন নেই? সেই ব্যাখ্যাটা দিতেই হলো নির্বাচক-কোচদের। তাদের কথা শুনে মনে হলো, সবাই আলোচনা করেই সিদ্ধান্তটা নিয়েছেন এবং

এই সিদ্ধান্ত নেওয়ার পেছনে নতুন টেকনিল্যাক কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের বড় ভূমিকা আছে। শ্রীরাম মাহমুদউল্লাহকে শুরুতে প্রশংসায় ভাসালেন। ভারতের কিংবদন্তি ফিনিশার ধোনির সঙ্গেও তুলনা করলেন।

কিন্তু পরে বুঝিয়ে দিলেন, ধোনির মতো ক্রিকেটারেরও বাদ পড়তে হয়েছে। মাহমুদউল্লাহরও বাদ পড়াটা যৌক্তিক। শ্রীরাম বলেন, ‘আমার মনে হয় একটা জিনিস আমাদের করতে হবে ক্রিকেট দল হিসেবে।

আমার বিশ্বাস অন্য দলগুলো যেটা খুব ভালো করে, প্রতিটা ক্রিকেটারের জন্য সাকসেশন পরিকল্পনা। আমি সবসময় মাহমুদউল্লাহকে ধোনির মতো দেখি, সে দলে যে ধরনের রোল প্লে করে।

সে ছয়ে ব্যাট করে, ধোনি যেমন ভারতের জন্য করে, ম্যাচ শেষ করে আসে। এরপরই আসল কথাটা বলেন শ্রীরাম। যোগ করেন, ‘কিন্তু আমার মনে হয় ধোনি সারাজীবন খেলবে না।

তাই না? তো আপনার সাকসেশন প্লেন লাগবে পরেরজন কে। আমার মনে হয় এটা সঠিক সময় আমাদের জন্য একসঙ্গে হয়ে ভাবার যে শূন্যতা কে পূরণ করবে।

আমার মনে হয় রিয়াদের শূন্যতা পূরণ করা অনেক কঠিন। আমরা যদি ওখানে কাউকে না খেলাই, তাহলে সঠিকজনকে পাবো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *