Breaking News

মাত্র ১ রান করে আউট হওয়া কোহলির মাঠে কী হয়েছিলো ?

ভারতের দ্বিতীয় ইনিংসের ২০ তম ওভার। মিরাজের এক টার্ন করা বলে ফ্রন্ট ফুটে প্যাডআপ করতে গিয়ে গ্লাভসে লাগে কোহলির। সিলি পয়েন্টে ফিল্ডিং করা মমিনুল হক নিচু হয়ে আসা ক্যাচটি দারুণভাবে তালুবন্দি করেন।

গুরুত্বপূর্ণ উইকেট পাওয়ার উল্লাসে মাতে বাংলাদেশ। ঠিক তখনই অন্য রূপ দেখা যায় কোহলির। শেষ বিকেলে মাত্র ১ রান করে সাজঘরে ফেরেন এই তারকা ব্যাটার। তবে মাঠ ত্যাগ করার আগে ভীষণ রাগান্বিত দেখা যায় কোহলিকে।

কেননা টাইগার স্পিনার তাইজুল ইসলাম তাকে কি যেন বলেছিলেন যা নিয়েই মাঠে মেজাজ হারান কোহলি। এ সময় মাঠে কোহলি টাইগার অধিনায়ক সাকিব আল হাসানকে ডাকেন এরপর বিস্তারিত বলতে দেখা যায়।

পরবর্তীতে তাইজুলকে সাকিব কি যেন বলতে দেখা যায় টিভি স্ক্রিনে। এ সময় বিরাট কোহলিকে শান্ত করতে এগিয়ে আসেন আম্পায়ারও। এর আগে মাত্র ১ রান করে আউট হয়ে প্রথমে হতাশ হয়ে ক্রিজে দাঁড়িয়ে থাকেন কোহলি।

যদিও বিতর্ক ছাপিয়ে পরবর্তীতে সাকিব এবং আম্পায়ারের সমাঝোতায় মাঠ ছাড়েন কোহলি। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে অবশ্য ২৪ রান করেছিলেন কোহলি। তাসকিন আহমেদের বলে

উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ফিরেছিলেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটার। তৃতীয় দিন শেষে অবশ্য ভালো অবস্থানে নেই কোহলির ভারত। তৃতীয় দিনেই হারিয়ে বসেছে ৪ উইকেট, জয়ের জন্য প্রয়োজন এখনো ১০০ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *