Breaking News

ভূমিকম্পে বাবা হারানো শিশুর ইচ্ছে পূরণ করলেন ‘ক্রিশ্চিয়ানো রোনালদো’

তুরস্কের ভূমিকম্পে প্রায় সবই হারিয়ে ফেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্ত নাবিল সাঈদ। ১০ বছর বয়সী নাবিলের ইচ্ছে ছিল, একবার হলেও তারকা ফুটবলার রোনালদোর সঙ্গে দেখা করার।

নাবিলের সেই স্বপ্ন পূরণ করেছেন পর্তুগালের তারকা ফুটবলার। নাবিল ভূমিকম্পের পর উদ্ধারকারী দলের কাছে রোনালদোর সঙ্গে দেখার করার ইচ্ছে প্রকাশ করেন। সেই ভিডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে পড়লে তা সৌদি কর্তৃপক্ষের নজরে পড়ে।

জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান তুর্কি আলালশিখ টুইটারে ক্লিপটি শেয়ার করে নাবিলের পরিচয় জানতে চায়। শুধু তাই নয়, তিনি নাবিল ও তার মাকে সৌদি আরবেও স্বাগত জানান।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, যখন নাবিলকে জিজ্ঞাসা করা হয় যে সে কার সঙ্গে সৌদি আরব ভ্রমণ করতে চায়? তখন সে বলেছিল, তার বাবা এবং মায়ের সঙ্গে।

কিন্তু পরে নিজেই সংশোধন করে বলেন, তার বাবা আর নেই। গত ৬ ফেব্রুয়ারি তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নাবিলের বাবা প্রাণ হারান।vরোনালদোর সঙ্গে দেখা হওয়ার পর ‘আমি তোমাকে ভালবাসি’ বলে হাত মেলায় নাবিল।

আর সেসময় নাবিলকে জড়িয়ে তার খোঁজখবর নেন রোনালদো। তারকা এই ফুটবলারের সঙ্গে দেখা করতে পেরে নাবিল জানায়, ‘আমি যখন রোনালদোকে দেখি,

আমার কাছে মনে হচ্ছিল, এটা হয়তো একটা স্বপ্ন। আমি নিজেকে বিশ্বাস করতে পারছি না। আমি জানি না, কখন এই স্বপ্নের শেষ হবে। আমি আশা করি, এটা স্বপ্ন নয় সত্য।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *