Breaking News

ভারত-হংকংয়ের ম্যাচে অদ্ভুত এক ঘটনা ঘটালেন হংকংয়ের এই অলরাউন্ডার

ভারত-হংকংয়ের ম্যাচে অদ্ভুত এক ঘটনা ঘটালেন হংকংয়ের এই অলরাউন্ডার। ভারত ম্যাচে বান্ধবীকে প্রপোজ করে আলোচনায় হংকংয়ের অলরাউন্ডার। এশিয়া কাপে ভারতের মতো দলের বিপক্ষে ম্যাচ।

পুরো বিশ্বের নজর এই ম্যাচের দিকে। সেই সুযোগটাই যেন লুফে নিলেন হংকংয়ের তারকা অলরাউন্ডার কিঞ্চিত শাহ। ভারতীয় বংশোদ্ভূত এই ক্রিকেটার ভারতের বিপক্ষে ম্যাচের পরই বান্ধবীকে প্রপোজ করে ‘হ্যাঁ’ শুনতে চাইলেন। বান্ধবী আর ‘না’ করেন কী করে?

বুধবার দুবাইয়ে এশিয়া কাপের ম্যাচে হংকংয়ের মূল একাদশে ছিলেন কিঞ্চিত শাহ। ব্যাট হাতে ২৮ বলে ৩০ রানের ইনিংস খেলেন, বড় দলের বিপক্ষে তার এই লড়াই প্রশংসা কুড়িয়েছে।

তবে ব্যাটিংয়ে নয়, কিঞ্চিত সবার নজর কেড়েছেন দুবাইয়ের গ্যালারিতে দারুণ এক মুহূর্ত তৈরি করে। ভারতের বিপক্ষে ম্যাচের শেষে গ্যালারিতে হাঁটু গেড়ে বসে নিজের বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন তারকা এই ক্রিকেটার।

বলাবাহুল্য, প্রস্তাব সানন্দে গ্রহণ করেন তার বান্ধবী। ‘হ্যাঁ’ বলার পরই বান্ধবীকে আঙটি পরিয়ে দেন কিঞ্চিত। কাছেই উপস্থিত হংকংয়ের ক্রিকেটাররা করতালি দিয়ে অভিনন্দন জানান কিঞ্চিতকে। দুবাই স্টেডিয়ামে তৈরি হয় অনিন্দ্য সুন্দর এক মুহূর্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *