Breaking News

ভারতে ৫ জন পেলেও বাংলাদেশের মাত্র ১ জন ধারাভাষ্যকার থাকবে এশিয়া কাপে

বাংলাদেশের মাত্র ১ ধারাভাষ্যকার থাকবে এশিয়া কাপে। চলতি মাসের শেষে সংযুক্ত আরব আমিরাতে বসবে এবারের এশিয়া কাপের আসর। আসরটিকে কেন্দ্র করে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। এশিয়া কাপের জন্য ধারাভাষ্যকারদের প্যানেলও চূড়ান্ত হয়েছে।

বাংলাদেশ থেকে সেই প্যানেলে সুযোগ পেয়েছেন মোটে একজন ধারাভাষ্যকার। এশিয়া কাপে ইংরেজি ধারাভাষ্যের জন্য ১০ জনের প্যানেল নির্বাচন করেছে আসরের অফিসিয়াল ব্রডকাস্টার।

সেই প্যানেলে ভারত থেকে রয়েছেন সর্বোচ্চ পাঁচজন। এছাড়া পাকিস্তান থেকে দুইজন এবং শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড ও বাংলাদেশ থেকে একজন করে ধারাভাষ্যকার সুযোগ পেয়েছেন।

এশিয়া কাপের জন্য ভারতের পাঁচ ধারাভাষ্যকার হচ্ছেন, দেশটির সাবেক ক্রিকেটার এবং কোচ রবি শাস্ত্রী, ইরফান পাঠান, গৌতম গম্ভির, সঞ্জয় মাঞ্জরেকার ও দীপ দাশগুপ্ত ।

এছাড়া পাকিস্তানের কিংবদন্তি পেসারদ্বয় ওয়াসিম আকরাম ও ওয়াকার ইউনুস এবং শ্রীলঙ্কার রাসেল আর্নল্ড, নিউজিল্যান্ডের স্কট স্টাইরিস ও বাংলাদেশের আতহার আলি খানকে দিয়ে পূর্ণতা পেয়েছে ১০ জনের ধারাভাষ্যকারের প্যানেল।

সংযুক্ত আরব আমিরাতে ২৭ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। ফাইনাল হবে ১১ সেপ্টেম্বর। এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে ৩০ আগস্ট। সাকিবের নেতৃত্বে খেলবে নতুন টি-টোয়েন্টি বাংলাদেশ দল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *