Breaking News

ভবিষ্যতে কোন ক্লাবে যাতে আগ্রহী, জানালেন ‘এমবাপ্পে’

ভবিষ্যতে ইতালিয়ান ‘সিরি আ’ লিগের দল এসি মিলানে যোগ দিতে পারেন কিলিয়ান এমবাপ্পে। খোদ নিজ মুখেই তা স্বীকার করেছেন তিনি। ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

এতে বলা হয়, শিগগিরই ‘সান সিরো’তে যাওয়ার সম্ভাবনা নেই এমবাপ্পের। কারণ, ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে আকাশছোঁয়া বেতনে চুক্তিবদ্ধ আছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা।

তবে কোনো কারণে প্যারিসের সঙ্গে সম্পর্ক ছিন্নও করতে পারেন এমবাপ্পে। এমনটি হলে রিয়াল মাদ্রিদ কিংবা প্রিমিয়ার লিগের কোনো দলে ভিড়তে পারেন তিনি। আপাতত তাই ধারণা করা হচ্ছে।

এরই মধ্যে এসি মিলানে যাওয়ার ইচ্ছা পোষণ করেছেন এমবাপ্পে। প্যারিসে ফিফার বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ নিয়ে তাকে প্রশ্ন করেন এক ভক্ত। জবাবে তিনি বলেন, ‘আমি যদি কখনও ’সিরি আ’ লিগের কোনো দলে যায়, সেটা হলো এসি মিলান।’

এর আগেও গেজেটা ডেলো স্পোর্টকে মিলানের প্রতি নিজের আগ্রহের কথা জানান এমবাপ্পে। তিনি বলেন, ‘ইতালির প্রসিদ্ধ শহরটির প্রতি আমার বিশেষ সম্পর্ক আছে। ছোটবেলায় আমার একজন ইতালীয় আয়া ছিলেন।

তার পরিবারের সঙ্গে অনেক সময় কাটিয়েছি আমি। সেই সঙ্গে সব মিলান ভক্তদের সঙ্গেও।’ তিনি বলেন, ‘এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এসি মিলানের জন্যও আমি উচ্ছ্বসিত। আমি প্রচুর ওদের খেলা দেখি।’

২০২৪ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন এমবাপ্পে। অবশ্য তার সঙ্গে আরও ১ বছর চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ আছে ফ্রেঞ্চ লিগ ওয়ান চ্যাম্পিয়নদের।

বলা হচ্ছে, মেসি অবসর নিলে ব্যালন ডি’অর জিতবেন এমবাপ্পে। এখন প্রশ্ন হলো, সেজন্য দ্য পারিসিয়ানদের সঙ্গে তিনি চুক্তি নবায়ন করবেন নাকি অন্য কোনো দলে গিয়ে সেই চ্যালেঞ্জ নেবেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *