Breaking News

বড় ইনজুরিতে পরলেন ইয়াসির রাব্বি, বাদ পরলেন টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজেও

এবার বড় ইনজুরিতেই পরলেন ইয়াসির রাব্বি বাদ পরলেন ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজেও। পিঠের ইনজুরিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে আগেই ছিটকে যান বাংলাদেশ দলের মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরী রাব্বি।

সেই চোট ভালো না হওয়ায় এবার উইন্ডিজ সফর থেকেই ছিটকে গেলেন এই ডানহাতি। টি-টোয়েন্টির সঙ্গে ওয়ানডে সিরিজেও পাওয়া যাবে না তাকে।

আজ বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক সংবাদ বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। যেখানে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে রাব্বিকে দেখে ফিরিয়ে আনছে বিসিবি।

দেশে ফিরে বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধায়নে চলবে তার পরবর্তী চিকিৎসা। সেই বিবৃতিতে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম বলেন, ‘ অপ্রত্যাশিতভাবে ইয়াসির আলির পিঠের চোট ভালো হচ্ছে না।

এজন্য আমরা এখনো তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারিনি। প্রায় দুই সপ্তাহের বিশ্রামের পরেও যেহেতু সে এখনো সেরে ওঠেনি, এজন্য সামনের ম্যাচগুলো মিস করবে।

তাকে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাইরে বিবেচনা করা হচ্ছে। গত ১০ জুন তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচে ব্যাটিং করতে নেমে পিঠের ব্যথা নিয়ে মাঠ ছাড়েন রাব্বি। পরে এমআরআই করানো হয়।

সেখানে দেখা যায় লুম্বার স্পাইনে চোট আছে। সে সময় বোর্ডের পক্ষ থেকে বলা হয়, সেরে উঠতে কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ লাগবে।

তবে পর্যবেক্ষণের পর তার আরো সময় লাগবে জন্য সফর থেকে বাদ দেওয়া বয়েছে। এদিকে রাব্বির পরিবর্তে ৩ ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে কাউকে নেয়া হবে কিনা জানতে চাইলে  বিডিমরনিং২৪ নিউজকে টিম ম্যানেজমেন্টের এক সদস্য বলেন, ‘আমাদের এখন তেমন কোনো পরিকল্পনা নেই।

ওয়ানডে স্কোয়াড ১৬ এবং টো-টোয়েন্টি স্কোয়াড ১৭ জনের। এই স্কোয়াড থেকে এমনিতেই ২ জনকে বাইরে রাখার পরিকল্পনা ছিল।

এখন যেহেতু সামনে  অনেক সময় আছে , সেহেতু বিকল্প ভাবনাই অনেকেই আছে আমাদের। পরবর্তীতে সময় হলে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *