Breaking News

ব্রাজিলের জাতীয় দল থেকে অবসরের ইঙ্গিত নেইমারের!

ব্রাজিল কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করলেন তিতে। একইসঙ্গে দেশের জার্সিতে নিজের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা তৈরি করে দিলেন নেইমার। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর আর তাঁকে ব্রাজিলের হয়ে খেলতে নাও দেখা যেতে পারে।

এমন ইঙ্গিতই দিয়ে রাখলেন। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। ম্যাচের পর অবসরের ইঙ্গিত দিয়ে তিনি বলেন, ‘আমি জাতীয় দলের জন্য দরজা বন্ধ করছি না, তবে শতভাগ গ্যারান্টি দিচ্ছি না যে আমি ফিরব।

আমার ও জাতীয় দলের জন্য সঠিক কী হবে, তা নিয়ে আমাকে আরও কিছুটা ভাবতে হবে। ’ রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামের কাছে ব্রাজিলের হারের কথা উল্লেখ করে নেইমার বলেন, ‘এটি ভয়ঙ্কর অনুভূতি।

আমি মনে করি, এটি গত বিশ্বকাপে যা ঘটেছিল তার চেয়েও খারাপ অনুভূতি। ’ তিনি আরো বলেন, এই মুহূর্তটি বর্ণনা করার মতো শব্দ খুঁজে পাওয়া কঠিন। আমরা লড়াই করেছি এবং আমি আমার সতীর্থদের জন্য গর্বিত।

কয়েকদিন পর থেকে আবার নতুন করে স্বপ্ন দেখা শুরু করবে ব্রাজিল। আসবে নতুন কোনো স্বপ্নের সওদাগর। কিন্তু যুক্তরাষ্ট্রের মাটিতে নেইমার নামক বাঁশিওয়ালা কি থাকবেন?

নাকি সাম্বা সমুদ্রের গহ্বর থেকে উঠে আসবে নতুন কোনো মুক্তো? উত্তর দেবে সময়। তবে চোখ বন্ধ করে বলা যেতেই পারে সোনার পরী ঘরে নিয়ে যেতে ফের ঝাঁপাবে ব্রাজিল, কাঁপাবে মাঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *