Breaking News

ব্রাজিলিয়ান ১৭ বছর বয়সী ফুটবলারকে দলে ভেড়াতে বার্সেলোনা সহ একাদিক ক্লাবের টানাটানি

সদ্য শেষ হওয়া অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকায় ব্রাজিল যুবদলের হয়ে মাঠ মাতিয়েছেন ১৭ বছর বয়সী ভিটর রুক। এই বয়সেই দুর্দান্ত পারফরম্যান্স করে ইউরোপের বড় ক্লাবগুলোর নজরে পড়েছেন তিনি।

ব্রাজিলের এই প্রতিভাবান ফুটবলারকে দলে পেতে চেয়েছিল বার্সেলোনাসহ একাধিক ইউরোপীয়ান ক্লাব। বর্তমানে ব্রাজিলের ক্লাব অ্যাতলেটিকো পারানেন্সে খেলেন ভিটর রুক।

প্রতিভাবান এই ফুটবলারের এজেন্ট আন্দ্রে ক্যারি নিশ্চিত করেন যে, তার বর্তমান ক্লাব ইতোমধ্যেই রুকের জন্য তিনটি বড় ক্লাব থেকে প্রস্তাব পেয়েছেন। ১৭ বছর বয়সী এই ফুটবলারের এজেন্ট জানান,

রুককে দলে ভেড়াতে তিনটি ক্লাব আগ্রহ প্রকাশ করেছে যার মধ্যে ছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও রয়েছে। যদিও পারানেন্সে ক্লাবগুলোর অফার প্রত্যাখ্যান করে দিয়েছে।

আন্দ্রে ক্যারি বলেন, রুক ইতোমধ্যেই প্রমাণ করেছে যে, সে শারীরিক, মানসিকভাবে ইউরোপের বড় ক্লাবগুলোতে খেলার জন্য প্রস্তুত। তিনি জানান, বার্সেলোনার পাশাপাশি ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থানে

থাকা আর্সেনালও তরুণ এই ফুটবলারের প্রতি আগ্রহ প্রকাশ করেছিল। উল্লেখ্য যে, অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকায় ব্রাজিলের জার্সিতে আট ম্যাচে ছয় গোল করেন ভিটর রুক। এছাড়া ক্লাব পর্যায়ে তার গোল সংখ্যা ১৪টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *