Breaking News

ব্যাটিংয়ে পছন্দের পজিশন হারাচ্ছেন অধিনায়ক ‘সাকিব’

ব্যাটিংয়ে পছন্দের পজিশন হারাচ্ছেন অধিনায়ক ‘সাকিব’। নিজের পছন্দের পজিশন হারাতে যাচ্ছেন সাকিব আল হাসান। টি-টোয়েন্টি ক্রিকেটে দীর্ঘ এক দশক ধরে জাতীয় দলের হয়ে তিন নম্বর পজিশনে ব্যাট করে আসছেন।

আসন্ন নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ কিংবা অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠেয় হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিব আল হাসান খেলবেন চার নম্বর পজিশনে এমন এক বার্তা

দিয়ে রাখলেন বিসিবির নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার সুমন। ভারতের জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে সাকিবের চারে নামার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার সুমন।

জানিয়েছেন আলোচনা হয়েছে, সিপিএলে চার ব্যাট করেই সাকিব সফল। এছাড়া স্বাচ্ছন্দ্যে খেলতেই সাকিব ভালোবাসে। এ নিয়ে সুমন বলেন, ‘আমরা এটা নিয়ে আলোচনা করছি।

সিপিএলে সে চার নম্বরে ব্যাটিং করেছে এবং সফল হয়েছে। অস্ট্রেলিয়ার উইকেটেও সে যেটা দরকার, সেটাই করবে। সাকিব যে তার ব্যাটিং পজিশন ছাড়বে না- এমন কিছুই নয়। সে স্বাচ্ছন্দ্যে খেলতে ভালোবাসে।

অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে আলোচনা করেই তাকে চারে খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ম্যানেজমেন্ট। সাকিব সম্মতিও দিয়েছেন, সুমন জানালেন সাকিব দলের জন্য কিছু করতে পারলে খুশি হয়।

শেষ দিকে কোন ব্যাটাররা ব্যাটিং করবেন সেটাও ঠিক করে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিসিবির এই নির্বাচক। সুমন বলছিলেন, ‘আমরা যখন তার সাথে কথা বলেছি, তিনে বা চারে যেখানেই সে নামুক তাতে তার কোনও সমস্যা নেই।

সাকিব যেকোনো জায়গায় ব্যাট করতে প্রস্তুত। সে সবকিছুই অন্যভাবে দেখে। দলের জন্য কিছু করতে পারলে খুশি হয়। আমার মনে হয়, অস্ট্রেলিয়াতে সে চার নম্বরে ব্যাটিং করবে এবং তিনে নামবে অন্য কেউ।

আমার মনে হয়, আমাদের পাঁচ-ছয়-সাতে কারা নামবে সেটাও ঠিক করা আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *