Breaking News

ব্যাটিংয়ে সেরা সময় পার করছে সাকিব: নাজমুল আবেদিন ফাহিম

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলে) ব্যাট হাতে দারুণ ছন্দে রয়েছেন সাকিব আল হাসান। এখনো পর্যন্ত ৬ ম্যাচ খেলে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে রয়েছেন বরিশালের এই অধিনায়ক।

শুক্রবারও সাকিবের দল ঢাকা ডমিনেটরসকে ১৩ রানে হারিয়েছে। এদিন দলটির হয়ে সংবাদ সম্মেলনে আসেন বরিশালের প্রধান কোচ নাজমুল আবেদিন ফাহিম। জানালেন, তার মতে ব্যাটিংয়ে এটাই সাকিবের সেরা সময়,

‘টেকনিক্যাল বিষয় ও নিজে কিছুটা উদ্ভাবন করে। কিছুটা আমার সঙ্গে আলাপ করে হয়। কিছুটা আমরা অনুশীলন করি সেটার সঙ্গে (আসে)। সে খুব স্মার্ট। ও নিজেই খুঁজতে থাকে কোথায় গেলে আরেকটু ভালো হওয়া যায়।

আমার কেন জানি মনে হচ্ছে, আমি ওর ব্যাটিং যতদিন দেখেছি ও বোধহয় ব্যাটিংয়ের পিকে আছে। ওই বিশ্বকাপটার (২০১৯) কথা স্মরণ রেখেই আমি বলছি। ও এত সহজে ব্যাট করছে এটা ভাবাই যায় না।

ফাহিম আরো বলেন, ‘ওর অ্যাওয়ারনেসটা দুর্দান্ত। খুব লক্ষ্য করে সব কিছু। ও বোধহয় এই সেই করে বেড়াচ্ছে। ওর বোলিং চেঞ্জ, ফিল্ডিং চেঞ্জ। কোন ব্যাটার কখন যাবে স্পট অন কিন্তু। এটা কিন্তু এমনি এমনি হয় না।

সবার শক্তির জায়গা। বিপক্ষ দলে কারা খেলছে। বামহাতি, ডানহাতি সব তার মুখস্ত কিন্তু। এসব কারণে সে ব্যতিক্রমী ক্রিকেটার। শুধু স্কিলের ব্যাপার না। স্কিল তো অনেকেরই আছে।

এ বছর ওয়ানডে বিশ্বকাপে এমন সাকিবকেই দরকার প্রত্যাশা করে ফাহিম বলেন, ‘আমি যেটা বললাম ও এখন পিকে আছে। ও উপভোগ করছে খেলাটা, ভীষণ উপভোগ করছে।

বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ণ ও এভাবে খেলুক। সামনে আমাদের বড় বড় টুর্নামেন্ট আছে। বিশ্বকাপ আছে। উই নিড হিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *