Breaking News

ব্যাটিংয়ে সেঞ্চুরি হাঁকানোর পর বোলিংয়েও গুরুত্বপূর্ণ উইকেট নিলেন ‘মিরাজ’

বুধবার দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের দেওয়া চ্যালেঞ্জিং লক্ষ্য তাড়ায় ১৩ রানেই ২ ওপেনারকে হারায় ভারত। এরপর দশম ওভারে প্রথম বোলিংয়ে এসে ওয়াশিংটন সুন্দরকে ফেরান সাকিব।

বিপর্যয়ে পড়া ভারতকে ধীরে ধীরে এগিয়ে নিচ্ছিলেন শ্রেয়াস আয়ার ও লোকেশ রাহুল। কিন্তু আবারও ত্রাতা মিরাজ। রাহুলকে ফিরিয়ে জুটি ভাঙলেন ডানহাতি এ স্পিনার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ৬৫ রান।

৪৮ বলে ২৫ রান করে এক প্রান্ত আগলে রেখেছেন আয়ার। ৬ নম্বরে নামা অক্ষর প্যাটেল তাকে সঙ্গ দিচ্ছেন উইকেটের অপর প্রান্তে । এর আগে মেহেদী হাসান মিরাজের সেঞ্চুরি আর মাহমুদউল্লাহর

হাফ সেঞ্চুরিতে ভারতকে ২৭২ রানের চ্যালেঞ্জ ছুড়ে দেয় বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২৭১ রান তোলে বাংলাদেশ। ১০০ রানে অপরাজিত ছিলেন মিরাজ। ৭৭ রান আসে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট থেকে।

নাসুম আহমেদ করেন ১১ বলে ১৮। জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারে এবাদতের পেস বলে পুল করতে গিয়ে বোল্ড হন কোহলি। আঙুলে চোট পাওয়া রোহিত শর্মা আজ ওপেনিংয়ে নামেননি।

তার বদলি হিসেবেই ওপেনিংয়ে এসে ৬ বলে এক চারে ৫ রান করে ফেরেন কোহলি। এরপর শিখর ধাওয়ানকেও ফেরায় বাংলাদেশ। এবার মুস্তাফিজুর রহমান। ধাওয়ান আউট ৮ রানে।

বুধবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে। এই ম্যাচে জিতলেই ওয়ানডে সিরিজ বাংলাদেশের। প্রথম ম্যাচে ১ উইকেটে জিতেছিল টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *