Breaking News

বেদম মার খেয়ে চলতি বিশ্বকাপে হাসারাঙ্গার অন্য রকম হাফসেঞ্চুরি!

শ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিয়ে ঘরের মাঠে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম জয় তুলে নিয়েছে অস্ট্রেলিয়া। ১৭ বলে ফিফটি করে ৭ উইকেটের এই জয়ে বড় অবদান রেখেছেন মার্কাস স্টয়নিস।

যা টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার হয়ে দ্রুততম ফিফটি। অন্যদিকে বল হাতে অন্য রকম ফিফটি পেয়েছেন লঙ্কান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা ডিসিলভা।

বেদম মার খেয়ে ৩ ওভারে ৫৩ রান দিয়েছেন এই লেগ স্পিনার! ইনিংসের অষ্টম ওভারে হাসারাঙ্গাকে প্রথমবার বোলিংয়ে আনেন অধিনায়ক দাসুন শানাকা। মিচেল মার্শের চার-ছক্কায় ওই ওভারে দেন ‌১৫ রান।

আবার দশম ওভারে এসে মুখোমুখি হন গ্লেন ম্যাক্সওয়েলের। মেজাজে থাকা অজি অলরাউন্ডারের বেদম পিটুনিতে ওই ওভারে দেন ১৯ রান। কিন্তু হাসারাঙ্গার কপালে আরো দুঃখ লেখা ছিল।

পরপর দুই ওভারে বেদম মার খাওয়ার পরও হাসারাঙ্গার ওপর আস্থা হারানানি শানাকা। ১৫তম ওভারে আবারও তাকে বোলিংয়ে আনা হয়। তখন ব্যাট হাতে ভয়ংকর মেজাজে উইকেটে আছেন মার্কাস স্টয়নিস।

তার সামনে পাত্তাই পাননি হাসারাঙ্গা। দুই ছক্কা এক চার হজম করে রান দেন ১৯। ৩ ওভারে মোট ৫৩ রান দিয়ে উইকেটশূন্য। আজকের ম্যাচে শ্রীলঙ্কান বোলারদের মধ্যে সবচেয়ে খরুচে ছিলেন এই অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *