Breaking News

বৃষ্টিতে বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ দ্বিতীয় টেস্ট: এক নজরে সর্বশেষ স্কোর

সেন্ট লুসিয়া টেস্টে তৃতীয় দিনে শুরুতেই ২৩ রানে ২ উইকেট তুলে নেই বাংলাদেশ। টেস্টে তৃতীয় দিনের শুরুটা ভালোই করেছেন বাংলাদেশি বোলাররা। সকাল সকালই তারা তুলে নিয়েছেন ২টি উইকেট, ক্যারিবীয়দের বোর্ডে আর ২৩ রান যোগ হতেই।

ওয়েস্ট ইন্ডিজ ৭ উইকেটে ৩৭৬ রান তোলার পর হঠাৎ হানা দিয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে আপাতত বন্ধ রয়েছে খেলা। ক্যারিবীয়দের লিড এখন পর্যন্ত ১৪২ রানের।

সংক্ষিপ্ত স্কোর (তৃতীয় দিন ):

বাংলাদেশ (প্রথম ইনিংস) – ২৩৪/৯ (৬৪.২ ওভার) (তামিম ৪৬, জয় ১০, শান্ত ২৬, বিজয় ২৩, লিটন ৫৩, সাকিব ৮, সোহান ৭, মিরাজ ৯, শরিফুল ২৬, এবাদত ২১*, ফিলিপ ২/৩০, জোসেফ ৩/৫০, সিলস ৩/৫৩)

ওয়েস্ট ইন্ডিজ (প্রথম ইনিংস) – ৩৭৩/৭ (১১৬ ওভার) (ক্যাম্পবেল ৪৫, ব্র্যাথওয়েট ৫১, রেইফার ২২,  ব্ল্যাকউড ৪০, জশুয়া ২৯, মায়ার্স ১৪০*, জোসেফ ৪, রোচ ৭*; খালেদ ৩/৯৫, মিরাজ ৩/৮০

টাইগারদের পথের কাঁটা হয়ে আছেন কাইল মায়ার্স। সেঞ্চুরি করে ১৪০ রানে অপরাজিত এই অলরাউন্ডার। সঙ্গে ৭ রান নিয়ে ব্যাটিংয়ে কেমার রোচ।

মায়ার্স একের পর এক জুটি গড়ে যাচ্ছেন। ওয়েস্ট ইন্ডিজ ১৩২ রানে ৪ উইকেট হারিয়ে ফেলার পর পঞ্চম উইকেটে জার্মেই ব্ল্যাকউডকে নিয়ে ১১৬ রানের জুটি গড়েছিলেন এই সেঞ্চুরিয়ান।

ওই জুটি ভাঙার পর দ্বিতীয় দিনের শেষ সেশনে জসুয়া ডি সিলভাকে নিয়ে ফের প্রতিরোধ মায়ার্সের। ষষ্ঠ উইকেটেও জুটিটা শতরানের কাছাকাছি চলে এসেছিল।

তবে তৃতীয় দিনের সকালেই ৯৬ রানের জুটি ভেঙে দিয়েছেন মেহেদি হাসান মিরাজ। ১১৫ বল খেলে ২৯ রান করা জসুয়াকে অবশেষে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন টাইগার অফস্পিনার।

মিরাজের ঘূর্ণি বল সুইপ করতে চেয়েছিলেন ক্যারিবীয় উইকেটরক্ষক। তবে সেটা পুরোপুরি মিস করে ফেলেন। আম্পায়ার আঙুল তুলে দিলে রিভিউ নেওয়ার জন্য আর এক সেকেন্ডও দাঁড়াননি জসুয়া।

এর দুই ওভার পর আরও একটি উইকেট বাংলাদেশের। এবার খালেদ আহমেদের শর্ট ডেলিভারি পুল করতে গিয়ে মিডউইকেটে লিটন দাসের সহজ ক্যাচ হন আলজেরি জোসেফ (৬)।

এর আগে ৫ উইকেটে ৩৪০ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দিন শেষে লিড ছিল ১০৬ রানের।এখন পর্যন্ত উইন্ডিজরা ১৪২ রানের লিড নিয়ে এগিয়ে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *