Breaking News

বিশ্বকাপ: ইংল্যান্ডকে বড় লক্ষ্য বেঁধে দিল আয়ারল্যান্ড

টি-২০ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও আয়ারল্যান্ড ক্রিকেট দল। বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতে দেরি হয়েছে। আগে ব্যাট করে বড় সংগ্রহ পেয়েছে আইরিশরা।

১৯ ওভার ২ বলে অল আউট হওয়ার আগে আয়ারল্যান্ডের সংগ্রহ ১৫৭ উইকেটে রান। আইকনিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার।

আজ মুখোমুখি হওয়ার মধ্য দিয়ে দীর্ঘ ১১ বছর পর টি-২০তে দ্বিতীয়বারের মত লড়াই করতে নামে ইংল্যান্ড ও আয়ারল্যান্ড। আইরিশদের ইনিংসের শুরুতে বৃষ্টি বাঁধায় দুইবার খেলা সাময়িক বন্ধ থাকে।

এরপর খেলা শুরু হলে পল স্টার্লিংকে ফেরান মার্ক উড। ১৪ রানে এই ওপেনার ফেরার পর বড় জুটি গড়েন অধিনায়ক অ্যান্ডি বালবির্নি ও লরকান টাকার। দুজনের জুটিতে ম্যাচের লাগাম যখন আইরিশদের হাতে,

তখনই ইংল্যান্ডের ত্রাতা হয়ে আসেন আদিল রশিদ। তার নৈপুণ্যে রান আউট হওয়ার আগে ৩৪ রান করেন টাকার। এরপর রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন হ্যারি টেক্টর।

দারুণ সব শটে হাফ সেঞ্চুরি পূরণ করেন বালবির্নি। রানের গতি বাড়াতে গিয়ে লিভিংস্টোনের শিকার হন তিনি। অ্যালেক্স হেলসের তালুবন্দী হওয়ার আগে আইরিশ অধিনায়ক খেলেন ৬২ রানের ইনিংস।

শেষদিকে আর কেউই বলার মতো ইনিংস খেলতে পারেননি। ব্যাটারদের আসা যাওয়ার মিছিলের মাঝে সর্বোচ্চ ১৭ রান করেন কার্টিস ক্যাম্পফার। ইংল্যান্ডের হয়ে মার্ক উড ও লিয়াম লিভিংস্টোন তিনটি করে উইকেট শিকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *