Breaking News

বিপিএল মাতাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিলেন বর্তমান সময়ের সেরা পেসার ‘আফ্রিদি’

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর এখনো শেষ হয়নি। প্রথম দল হিসেবে আজ নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে পাকিস্তান। আর এ দলের তারকা পেসার শাহিন আফ্রিদিকে আসন্ন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জন্য দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজ বুধবার সন্ধ্যায় আফ্রিদির সতীর্থ মোহাম্মদ রিজওয়ানকে দলে ভেড়ানোর খবর জানিয়েছিল কুমিল্লা।

এরপর এবার নিজেদের ভেরিফাইড ফেসবুক পাতায় পোস্টের মাধ্যমে আফ্রিদিকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সেখানে বলা হয়, ‘এই লম্বা মানুষটির আবির্ভাব ঘটেছিল পাকিস্তান থেকে বিশ্বে ঝড় তোলার জন্য।

তার নামই বিশ্বব্যাপী রোমাঞ্চ ছড়ানোর জন্য যথেষ্ট। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর তিনি স্যার গারফিল্ড সোবার্স ট্রফিতে ভূষিত হন।

তিনি আর কেউ নন, শাহিন শাহ আফ্রিদি।’ ‘বিপিএল ২০২৩-এর জন্য শাহিন শাহ আফ্রিদিকে ভিক্টোরিয়ান্স পরিবারে স্বাগত জানাতে পেরে আমরা সম্মানিত। ২০১৫ সালে প্রথমবারের মতো বিপিএলে অংশ নেয় কুমিল্লা।

অভিষেক আসরেই মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন দলটি শিরোপা জিতে নেয়। এরপর আরও দুই বার শিরোপা জিতেছে কুমিল্লা। বর্তমান চ্যাম্পিয়ন তো বটেই, বিপিএলের রেকর্ড শিরোপাধারীও এই দলটিই। সেই দলেই এবার খেলতে যাচ্ছেন শাহিন আফ্রিদি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *