Breaking News

বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা জাকির তিন ফরম্যাটেই খেলতে প্রস্তুত: নাজমুল

ভারতের বিপক্ষে অভিষেক টেস্টে সেঞ্চুরি করে তাক লাগিয়ে দিয়েছিলেন জাকির হাসান। চলতি বিপিএলে টাইগারদের এই ওপেনার খেলছেন সিলেট স্ট্রাইকার্সের হয়ে। গতকাল ফরচুন বরিশালের বিপক্ষে জাকির খেলেছেন বিধ্বংসী এক ইনিংস।

১৮ বলে ৪৩ রান করে ম্যাচ জয়ে রেখেছেন বড় এক অবদান। জাকিরের এমন ব্যাটিং অবশ্য মনে ধরেছে সিলেট দলের পেস বোলিং কোচের দায়িত্বে থাকা সাবেক টাইগার পেসার নাজমুল হোসেনের।

রোববার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই পেস বোলিং কোচ জানিয়েছেন জাকির ৩ ফরম্যাটেই ক্রিকেট খেলতে প্রস্তুত।
নাজমুল বলছিলেন, ‘অসাধারণ ব্যাটিং করছে, যা আসলে বলা বাহুল্য।

আমি যেমন জাতীয় লিগে ২-৩ বছরে দেখছি যেহেতু সিলেট ডিভিশনে সে খেলছে ও কিন্তু ওর ব্যাটিং নিয়ে খুবই কনসার্ন। ও চাইছে ৩ ফরম্যাটেই যেন ক্রিকেটটা খেলতে পারে।

আমি আলাদাভাবে ওর সাথে অনেকদিন কথা বলেছি শুনেছি ওর প্লান কি। ও যেটা বলেছে যে সে তিন ফরম্যাটেই খেলতে চাই। ও সেভাবেই নিজেকে তৈরি করছে। আরেকটা প্লাস পয়েন্ট হতে পারে যেহেতু ভারতের সাথে তার জন্য টেস্ট ম্যাচটা গুরুত্বপূর্ণ ছিল।

এবং সেখানে ভালো খেলাতে তার জন্য ওর একটা কনফিডেন্স কাজ করেছে। ওভারওয়াল আমি মনে করি ওর কনফিডেন্স লেভেলের কারণেই ভালো খেলা হয়েছে। জাকির টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের বড় সম্পদ হবে কিনা এমন প্রশ্নে নাজমুল বলেন,

‘অবশ্যই কালকে সে যে ইনিংসটা খেলছে, আসলে আমি সরাসরি খেলা আমি অনেকদিন ঘরোয়া খেলেছি এরকম ইনিংস আসলে চেজিং ম্যাচে খুব কম দেখেছি যা জাকির কালকে করেছে।

আমাদের ম্যাচের যে মোমেন্টাম ছিল ওর ইনিংসটা অনেক কিছু পরিবর্তন করে দিয়েছে। আমি আশা করব যেহেতু ওই মোমেন্টাম যদি জাকির ধরে রাখতে পারে তাহলে সে বড় একটা সম্পদ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *